অন্তঃসত্ত্বা হওয়ার খবরে যা বললেন অভিনেত্রী নার্গিস ফকরি

রকস্টার সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন অভিনেত্রী নার্গিস ফকরি। এই ছবি দিয়েই বিনোদন জগতে ব্যাপক পরিচিত পান তিনি।

তবে কাজের চেয়ে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচিত বলিউড তারকা অভিনেত্রী নার্গিস ফখরি। এই বলিউড নায়িকা উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদের পর ম্যাট এলোন্জো নামে এক ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়ান। কিন্তু, ম্যাটের সঙ্গে সম্পর্কের কিছুদিনের মধ্যে আবার শোনা যায়, ফের নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে নার্গিসের।

তাদের সঙ্গে প্রেম ও বিচ্ছেদ হলেও এখনও পর্যন্ত কাউকে বিয়ে করেন বলিউডে অভিনেত্রী নার্গিস ফকরি।

হঠাৎই ওজন বেড়ে যাওযায় এবং অভিনেত্রী ঢিলে ঢালা পোশাক পড়ায় গুঞ্জন ছড়ায় নার্গিস ফকরি নাকি অন্তঃসত্ত্বা।

এরইমধ্যে TheLive Mirror ও Bollywood Bubble- নামে দুটি সংবাদ সংস্থার তরফে নার্গিস ফকরির অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশিত হয়। আর এমন খবর নিজের চোখে পরা মাত্রই বেজায় চটেছেন অভিনেত্রী।

নার্গিস ফকরি ওই গণমাধ্যমকে একহাত নিয়ে টুইটারে লিখেন, ‘এই ধরনের ভুয়ো খবর প্রকাশ করা বন্ধ করুন। কারোর ওজন বেড়েছে বলে এ ধরনের খবর প্রকাশ করতে পারেন না। আগে সত্যিটা কি জানুন। আর যখন কোনও মানুষের অসুস্থতার জন্য ওজন বাড়ে তখন কেউ এ ধরনের খবর প্রকাশ করতে পারে?’

এছাড়াও ওই গণমাধ্যমে যে ব্যক্তি এই বলি নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেন তাকেও একহাত নেন নার্গিস ফকরি। পাশাপাশি ওই ব্যক্তি যেন এ ধরনের খবর প্রকাশের জন্য ক্ষমা চায় সে বিষয়টিও স্পষ্ট করেন রকস্টার সিমেনার নায়িকা।

নার্গিস ফকরি এমন ক্ষোভ প্রকাশ করার পরেই ওই দুটি গণমাধ্যমের তরফে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার বেশ কিছু প্রতিবেদন তুলে নেয়া হয়।

Check Also

মিলার স্বামীকে খোলামেলা ছবি পাঠাতেন নওশীন

অশ্রুসিক্ত চোখে মিলা আজ সাংবাদিকদের সামনে উপস্থিত হলেন। সেখানে তিনি তার জীবনের এক অধ্যায় তুলে …