অবশেষে জেসিয়ার তাণ্ডব চালানো নিয়ে যা বললেন সালমান মুক্তাদির

মধ্যরাতে সালমান মুক্তাদিরের বাড়িতে তার প্রেমিকা মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামের ভাঙচুর কাণ্ডের ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড়। সালমানের সাথে অনেক দিন থেকেই প্রেমে হাবুডুবু খাচ্ছেন জেসিয়া। একাধিকবার তাদের ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। এবার এই ভিডিওকে ঘিরে চলছে আলোচনা, সমালোচনার ঝড়।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, জেসিয়া ইসলাম মাঝরাতে প্রেমিক সালমান মুক্তাদিরের বাড়িতে যান। এ সময় নিরাপত্তারক্ষীদের দরজা খুলতে বললে তারা সেটি খুলেন না। এরপরই জোরে জোরে দরজা পেটাতে শুরু করে জেসিয়া। ভিডিওটি যারা দেখেছেন সবার মনেই একই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। কী এমন হলো, যার কারণে এমন ভয়ংকর রূপ ধারণ করলেন জেসিয়া?

আজ বুধবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সালমান মুক্তাদির। তার কথায় বোঝা যায় এমন ঘটনা তাদের মধ্যে প্রায়ই ঘটে থাকে, অনেকটা স্বাভাবিক।

সালমান মুক্তাদির বলেন, ‘প্রায়ই এ রকম ঘটনা ঘটে আমাদের মধ্যে। জেসিয়াকে খুশি রাখার চেষ্টা করি সবসময়। যেহেতু আমার অতীত খারাপ তাই সে এখনও ভাবে যে আমি আগের মতোই আছি। ও ঠিক কি কারণে এমন সিনক্রিয়েট করলো এটা আমি জানি না।

যখন সে আমার বাসায় গেটে এসে এসব করে, আমি ঘুমিয়েছিলাম। ঘুম থেকে উঠে দেখি যা হওয়ার তা হয়ে গেছে। এরপর তেমন বেশি কথা হয়নি ওর সাথে। আমাদের জন্য এটা বড় কোনো ঘটনা না। এটাকে বড় করে দেখার কিছুই নেই।’

জেসিয়া ইসলাম ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ীর মুকুট অর্জন করেন। এরপরই আলোচনায় চলে আসে তার নাম। অপরদিকে, ইউটিউবার হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেন সালমান মুক্তাদির।

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …