অর্জুন মালাইকার প্রেমে বাধা ড্রাইভার!

মালাইকা অরোরা আর অর্জুন কাপুর কস্মিনকালেও ভাবতে পারেননি, সকলের আড়ালে তাঁরা যে প্রেমতরীতে ভেসে ‘তীরে’ পৌছনোর পরিকল্পনা করছেন, তা সমস্ত পাঁচকানের জায়গায় দশকান করে দিচ্ছেন তাঁদেরই দুই ড্রাইভার মুকেশ আর বাবলু। যারা আবার সম্পর্কে কিনা দুই ভাই। শুধু তাই-ই নয়, মুকেশ যেখানে মালাইকার ড্রাইভার, সেখানে তাঁর ভাই বাবলু মালাইকার প্রাক্তন স্বামী আরবাজের ড্রাইভার। ফলে অর্জুন, মালাইকার প্রেমের গুপচুপ-গুপচুপ ‘মালাই-মেলাই’ সমস্ত প্রেমকাহানি ভায়া মুকেশ-বাবলু হয়ে, পৌঁছে যাচ্ছে খোদ আরবাজের কানে। প্রাক্তন স্ত্রী মালাইকার গুপ্ত-প্রেম আরবাজ জেনে যাওয়ার সেই খবরও চলে এসেছে মালাইকার কানে। যার জন্যে মুকেশকে নাকি শেষবারের মতো শাসানি দিয়েছেন মালাইকা। আর যদি তাঁর প্রেম পাঁচকান হয়, তা হলে মুকেশের চাকরি নট।

কারণ কিছুদিন আগেই যেখানে খবর ছিল, এই বছরেই চার হাত এক করতে চলেছেন বনি কাপুর, প্রয়াত শ্রীদেবীর পুত্র অর্জুন কাপুর আর সলমন খানের ভাই আরবাজের প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরা। দু’জনে বিয়ের পর একসঙ্গে থাকার জন্য মুম্বইয়ে নতুন ফ্ল্যাটের জোর খোঁজ চালাচ্ছেন। সেখানে রটতে চলেছে, এই দুই ড্রাইভার-ভাইয়ের জন্যই নাকি শেষ পর্যন্ত মালাইকা-অর্জুনের প্রেমের ‘স্ট্রেট ড্রাইভ’, ‘কভার ড্রাইভ’, বিয়ের পিঁড়ির ‘বাউন্ডারি’ পার করতে পারবে না। যেহেতু দুজনের ড্রাইভার তাঁদের গোপন অভিসারের সার-কথা মেলে ধরছেন দু’পক্ষের পরিবারের সামনে। তাতে শাদির আগেই হতে চলেছে বরবাদি।

শুধু তাই নয়, ইন্ডাস্ট্রির এক স্পটবয় সূত্রে খবর, ভাইয়ের প্রাক্তন স্ত্রী মালাইকার সঙ্গে বনি কাপুরের পুত্র অর্জুনের বিয়ের খবরে ‘ভাইজান’ এতটাই বিরক্ত যে বনি, অর্জুনকে তাঁর বাড়িতে নিষিদ্ধ ঘোষণা করেছেন সলমন।

এদিকে আবার সেই সূত্রই জানাচ্ছে, অর্জুনের কাকা অনিল কাপুর, সঞ্জয় কাপুর, বোন জানহবী মন থেকে চাইছেন অর্জুন আর মালাইকার বিয়েটা তাড়াতাড়ি হয়ে যাক। কিন্তু অর্জুনের বাবা বনি কাপুর, বোন অনশুলা, সোনম কাপুর একেবারেই চাইছেন না এই বিয়ে। তাঁরা কিছুতেই মন থেকে মেনে নিতে পারছেন না, আরবাজের ডিভোর্সি স্ত্রী, অর্জুনের থেকে বয়সে বড় মালাইকার সঙ্গে অর্জুনের এই বিয়ে। শুধু তাই নয়, মালাইকার সঙ্গে বেশ কিছুদিন ধরে এই নিয়ে খুব ঠাণ্ডা সম্পর্ক জারি রেখেছেন সোনম। ফলে মালাইকা-অর্জুনের যে বিয়ের ধোঁয়া উঠেছিল, তা এখন ধোঁয়াশা।

Check Also

কলকাতার অভিনেতাকে বিয়ে করলেন সাফা কবির!

ফেসবুক পারে না? বা আমাদের তোতা পাখিটা কোথায় রে? দেশের বিজ্ঞাপনচিত্রে এই দুই সংলাপ দিয়ে …