জেনে নিন অহনার সর্বশেষ অবস্থা, সেই চালক গ্রেফতার

শারীরিক অবস্থা এখন মোটামুটি ভালো আছে, জানালেন অভিনেত্রী অহনার খালাতো বোন মিতু।

তিনি আরও বলেন, ‘মাঝখানে শরীরের ব্যাথা কিছুটা কমেছিলো কিন্তু গতকালের পর থেকে আবারও ব্যাথা বেড়েছে। হেল্পারকে গতকাল রাতেই ধরেছি।

এরপর ট্র্যাক ড্রাইভার সুমনকে আশুলিয়া থেকে গ্রেপ্তার করেছে বলেও জানান মিতু।

এছাড়া, মামলার ভিত্তিতে শনিবার (১২ জানুয়ারি) সকালে সেই ট্র্যাক ড্রাইভার মোঃ সুমন ও তার হেল্পার মোঃ রুমনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন এই মামলার প্রধান তদন্ত কর্মকর্তা হুমায়ূন কবির।

উল্লেখ্য, গত মঙ্গলবার (৮ জানুয়ারি) অহনা পুরান ঢাকা থেকে তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় নিজ বাসভবনের উদ্দেশ্যে যাচ্ছিলেন। ফেরার পথে উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে।

অহনা নিজের গাড়ির ক্ষতি হয়েছে দাবি করে ট্রাক ড্রাইভারকে নামতে বললে ইচ্ছাকৃতভাবে আবারও অহনার কারটিকে জোরে ধাক্কা দেয় চালক। বিষয়টি প্রতিবাদ করায় অহনাকে ঝুলিয়ে সেই ট্রাক ছেড়ে দেয়। পরে হঠাৎ ব্রেক করলে অহনা ছিটকে পড়ে মারাত্মকভাবে আহ হন। পরে তাকে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি চিকিৎসাধীন উত্তরার একটি হাসপাতালে।

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …