‘টেন ইয়ার চ্যালেঞ্জ’ ট্রেন্ডে ভাইরাল হলো নিক-প্রিয়াঙ্কা

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বেশ চলছে ‘টেন ইয়ার চ্যালেঞ্জ’ ট্রেন্ডটি। ১০ বছর আগের ছবির সঙ্গে এই সময়ের ছবি তুলে তা ফেসবুকে দিয়ে তুলনা করে দেখছেন অনেকেই।

শোবিজের অনেক তারকারাও এই চ্যালেঞ্জ নিচ্ছেন। এরইমধ্যে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও তার বর মার্কিন সংগীততারকা নিক জোনাসে ‘টেন ইয়ার চ্যালেঞ্জ’ ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে। শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। কে বা কারা প্রিয়াঙ্কার ১০ বছর আগের শিশু কোলে একটি ছবির সঙ্গে এখনকার তার বরের একটি ছবি পোস্ট করেছে। যেখানে বোঝানো হয়েছে, নিক প্রিয়াঙ্কার কাছে শিশু বাচ্চার মতো।

প্রিয়াঙ্কা ও নিকের ছবি নিয়ে মিমি তৈরি ও তা ছড়িয়ে পড়ার বিষয়টিতে ক্ষেপেছেন দক্ষিণ ভারতের শিল্পী চিন্ময়ী শ্রীপদ। ভারতে #মি টু’ আন্দোলন নিয়ে সরব ছিলেন দক্ষিণীর জনপ্রিয় গায়িকা।

ভারতীয় গায়িকা চিন্ময়ী শ্রীপদ এক টুইটে বলেছেন, এ মিমিটি কতটা নিচ দেখুন। যে দেশে পুরুষ ২৫ বছরের কম বয়সী নারীকে বিয়ে করে অন্য দেশে ৬০ বছরের নারীও অল্পবয়সীকে বিয়ে করতে পারেন। কেউ চোখ তুলে তাকায় না। কিন্তু একজন নারী যখন তার চেয়ে কম বয়সী কাউকে বিয়ে করেন তখন তা টেন ইয়ার চ্যালেঞ্জের মিমি হয়ে দাঁড়ায়।

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …