তাকে ঘিরে জমজমাট এক আড্ডার আয়োজন করলেন ভাবনা

অনেক দিন ধরে শোবিজ থেকে আড়ালে মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী রিয়া। ২০১৩ সাল থেকে আমেরিকায় আছেন তিনি। সেখানেই বিয়ে করেছেন আমেরিকা প্রবাসী সফটওয়্যার ইঞ্জিনিয়ার ইভান চৌধুরীকে। এক সন্তান নিয়ে সেখানে সুখের দাম্পত্য জীবন রিয়া।

বহুদিন পর সম্প্রতি ঢাকায় এসেছেন এই অভিনেত্রী। তার আসার খবর পেয়ে তাকে ঘিরে জমজমাট এক আড্ডার আয়োজন করলেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। এ প্রজন্মের জনপ্রিয় এই অভিনেত্রীর নাচের শিক্ষক রিয়া।

প্রিয় শিক্ষক ও অভিনেত্রীকে অনেকদিন পর কাছে পেয়ে আনন্দের বাঁধ ভেঙেছিলো ভাবনার। নিজের বাসাতেই তিনি আমন্ত্রণ জানান রিয়াকে। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে রিয়ার সঙ্গে ওই ঘরোয় আড্ডায় আমন্ত্রিত ছিলেন নাচের আরও অনেক জনপ্রিয় মুখ। তারা হলেন সাদিয়া ইসলাম মৌ, বিজরি বরকতউল্লাহ, ঈশিতা, তারিন, বন্যা মির্জা প্রমুখ।

ভাবনার আয়োজনে তার বাসায় যেন তারকাদের হাট বসেছিলো। সেইসব তারকাদের আপ্যায়নে করেছেন ভাবনা নিজেই। ছিলেন তার বাবা নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব ও মা রেহানা হাবিব।

ভাবনা আড্ডার বেশ কিছু ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘যাদের জন্য আজকে আমি ভাবনা, আমার নৃত্যের প্রথম শিক্ষক রিয়া আপু, তপন স্যার, তারপর বেবী আপা, সোহেল ভাই, রতন স্যার, হিরু স্যার, মৌ আপু, আমার নৃত্য গুরু তারা।

বেবী আপার দিনের পর দিনের লেগে থাকার জন্য আমি নাচকে ভালবেসেছি। আমরা সবাই এক হয়েছি রিয়া আপু দেশে এসেছে তাই। একটা আড্ডায় মেতে উঠলাম আমার মনের প্রানের মানুষের সাথে। যাদের ভালবাসায় আমি ৩ বছর বয়স থেকে সিক্ত।

আমার মা বাবা আমাকে মানুষ রুপে জন্ম দিয়েছেন। আমার নৃত্যগুরুরা আমাকে শিল্পী হিসেবে জন্ম দিয়েছেন। তাদের জন্যই আমি শিল্পী হতে চাই।’

প্রসঙ্গত, অভিনেত্রী আশনা হাবিব তিন বছর বয়স থেকেই নাচ শিখছেন। এরপর বুলবুল ললিতকলা একাডেমি থেকে নাচের ওপর সার্টিফিকেট কোর্সও সম্পন্ন করেন। সেখানে তার প্রথম শিক্ষক ছিলেন নন্দিত অভিনেত্রী ও নৃত্যশিল্পী রিয়া।

Check Also

হৃতিক রোশনের বোন হাসপাতালে ভর্তি

মানসিক দিক থেকে অসুস্থ সুনায়নাকে ২৪ ঘণ্টা নজরে রাখার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। বলিউড তারকা হৃতিক রোশনের …