নজরকাড়া শৈলীতে শ্রীদেবীর দুই মেয়ে

দুই মেয়ে জাহ্নবী কাপুর ও খুশি কাপুরকে রেখে গত বছর পৃথিবী ছেড়ে বিদায় নিয়েছেন বলিউডের সুপারস্টারখ্যাত অভিনেত্রী শ্রীদেবী। স্টাইলিস্ট অভিনেত্রী হিসেবে বলিউডে বেশ নাম ছিল তার। তার সে শৈলী প্রায়ই অনুসরণ করতে দেখা যায় মেয়ে জাহ্নবী ও খুশিকে। এক টেলিভিশন সাক্ষাৎকারে দুই বোনকে মায়ের সে রূপেই দেখা গেল। গত বছর মুক্তি পাওয়া ‘ধড়ক’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবীর।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, কিছুদিন আগে ভারতের একটি টেলিভিশনের সাক্ষাৎকার অনুষ্ঠানে উপস্থিত হন জাহ্নবী ও খুশি। ওই অনুষ্ঠানে খোলা চুলে নীল রঙের মেটালিক মিনি স্কার্ট ও ভার্সেসের টপ পরেন জাহ্নবী। আর চুলে পনিটেল বেঁধে খুশি পরেছিলেন লেপার্ড প্রিন্টের মিনি স্কার্ট আর সাদা শার্ট। ইতোমধ্যে বলিউডপ্রেমীদের অনেকেরই নজর কেড়েছে দুই বোনের এ ফ্যাশনসচেতনতা।

কেবল টিভির ওই অনুষ্ঠানেই নয়, তারা দুই বোন যখনই কোনো অনুষ্ঠানে যান, তখন তাদের রূপশৈলীতে মোহিত হন যেমন আগত অতিথিরা, তেমনি ভক্তদের মাঝেও তাদের সে রূপ-রং আর ফ্যাশন বেশ প্রভাব ফেলে।

চলুন দেখা নেওয়া যাক জাহ্নবী ও খুশি কাপুরের নজরকাড়া কয়েকটি ছবি।

মিনি স্কার্টে শ্রীদেবীর দুই মেয়ে। ছবি: সংগৃহীত
কিছুদিন আগে বলিউডের তরুণ নির্মাতা পুনিত মালহোত্রার একটি ঘরোয়া অনুষ্ঠানে যাচ্ছিলেন জাহ্নবী ও খুশি। এ সময় ডেনিম স্কার্টের সঙ্গে ফুল হাতা টপ পরেন জাহ্নবী। আর খুশির পরনে ছিল গ্রাফিক স্যুট। ছবি: সংগৃহীত
একটি বিয়ের অনুষ্ঠানে জমকালো পোশাকে জাহ্নবী ও খুশি। ছবি: সংগৃহীত
একই রঙের পোশাকে দুই বোন। ছবি: সংগৃহীত

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …