পার্নো মিত্রের প্রেমের খবর!

নতুন করে প্রেমে পড়েছেন পার্নো মিত্র! এই কথাটি টলিপাড়ায় বেশ কয়েকবার শোনা গেলেও কার প্রেমে পড়েছেন পার্নো সেটাই কেউ এতদিন জানতে পারেননি। অবশেষে এক সংবাদমাধ্যমের দ্বারা পার্নোর জীবনের সেই স্পেশাল ব্যক্তিটির পরিচয় পাওয়া গেল। নাম রনি দেব। তিনি একজন হোটেল ব্যবসায়ী। মূলত দীর্ঘদিনের বন্ধু রাইমা সেনের সূত্র ধরেই এই প্রেমে ধরা দিয়েছেন পার্নো। রাইমার প্রাক্তন প্রেমিক বিক্রম পুরীর বন্ধু রনি।

কিন্তু কীভাবে তাদের সম্পর্ক গড়ে উঠেছে সে বিষয়ে খোঁজ নিয়ে জানা গেছে, আর পাঁচজন কাপলের মতই প্রথম প্রথম ফোনে এবং মেসেজে কথা হয় দু’জনের। কথা থেকে বন্ধুত্ব এবং তারপরেই মন দেওয়া নেওয়া।

শোনা যাচ্ছে, রনিই নাকি আগে এগিয়ে আসেন। পার্নোকে তিনি গল্পের বই উপহার দিয়েছিলেন। গল্পের বই পড়তে ভালোবাসেন পার্নো। আর সেটা জেনেই নাকি এই পদক্ষেপ। রনি থেকে পাওয়া বিশেষ উপহারে তাঁর প্রতি দুর্বলতা তৈরি হয় অভিনেত্রীর। বিভিন্ন কফিশপে দেখা যায় দু’জনকে।

প্রসঙ্গত, এর আগে টলিপাড়ায় কান পাতলে শোনা যেত, পরিচালক মৈনাক ভৌমিকের সঙ্গে নাকি প্রেম ছিল পার্নো মিত্রর। যদিও পার্নো-মৈনাক বরাবরই বলে এসেছেন, তাঁরা কেবলই বন্ধু। কিন্তু ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ মহল বলে বন্ধুত্বর থেকেও আরও বেশি কিছু ছিল তাঁদের মধ্যে।

Check Also

ঝড় তুললেন জ্যাকুলিন

সোশ্যাল মিডিয়ায় অন্যতম জনপ্রিয় বলিউড তারকা শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দিজ। এই নাম শুনলেই চোখের সামনে …