প্রিয়াঙ্কার নাইট গাউনের দাম!

সম্প্রতি ক্যারিবিয়ান দ্বীপে প্রিয়াঙ্কা-নিকের দ্বিতীয় মধুচন্দ্রিমা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। প্রিয়াঙ্কা নিজেই সোশ্যাল মিডিয়ায় নিকের সঙ্গে ঘনিষ্ঠ একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে হালকা হলুদ রঙের শুট পরে থাকতে দেখা যাচ্ছে নিক-কে। অন্যদিকে প্রিয়াঙ্কার পরনে ফ্লোরাল গাউন। সুইমিং পুলের পাশে প্রিয়াঙ্কাকে যখন নিক জোনাসকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যায়, সেই ছবি দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন নেটিজেনরা।

তবে দেশি গার্ল প্রিয়াঙ্কার পরনে এই ফ্লোরাল নাইট গাউনের দাম কত জানেন? জানা গেছে, প্রিয়াঙ্কার এই সুপার স্টাইলিশ কাইয়া নাইট গাউনের দাম ৮২০ মার্কিন ডলার। অর্থাৎ ৫৭ হাজার ১১৫ টাকা রুপি।

মধুচন্দ্রিমা কাটানোর পর যে যাঁর কাজে মন দেবেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। পরিচালক সোনালি বসের সিনেমা ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিংয়ের জন্য ব্যস্ত হয়ে পড়বেন পিগি। এই সিনেমায় তাঁর বিপরীতে রয়েছেন ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম। ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর বেশ কিছু অংশের শুটিং ইতিমধ্যেই শেষ করেছেন পরিচালক।

Check Also

সবাই আমার সঙ্গে সিয়ামকেই চায়: পূজা

শিশুশিল্পী হিসেবেই তাঁর অভিনয়ে হাতেখড়ি। এখন পুরোদস্তর নায়িকা। প্রথম ছবিতেই বাজিমাত করেছেন সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা …