বিয়ে করছেন,বরুণ ধাওয়ান!

২০১৮ সালের প্রথম থেকে বলিউডে বিয়ের মরশুম শুরু হয়েছে। ২০১৯ সালেও চলছে সেই রেশ। শোনা যাচ্ছে, বছরের শুরুতেই নাকি এবার বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান।

জানা গেছে, চলতি বছরই দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালাল-এর সঙ্গে বিয়ে সেরে নিতে চাইছেন বরুণ। আর সেই কারণে বরুণের হবু ঘরণী কেনাকাটাও শুরু করে দিয়েছেন। বিয়ের পোশাক থেকে গয়না, ইতোমধ্যেই সবকিছু গুছিয়ে নিতে শুরু করে দিয়েছেন নাতাশা।

জীবনের অন্যতম প্রধান দিনটিকে যাতে নিজেদের মতো করে সাজিয়ে গুছিয়ে নিতে পারেন, সেদিকে নজর রেখেই নাকি নাতাশা ইতিমধ্যেই জোর তোড়জোড় শুরু করে দিয়েছেন।

তবে কোনও ‘ডেস্টিনেশন ওয়েডিং’ নয়, বরুণ-নাতাশা নাকি একেবারে পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন বলে খবর। সেই কারণেই বিয়ে নিয়ে সংবাদমাধ্যমের সামনে কোনও মন্তব্যও করতে দেখা যাচ্ছে না বলিউডের এই অভিনেতাকে।

প্রসঙ্গত, করণ জোহরের শো ‘কফি উঠ করণ’-এ হাজির হলে, বিয়ে নিয়ে বরুণকে প্রশ্ন করা হয়। যার উত্তরে নাতাশার নামই নেন ‘বদরিনাথ কি দুলহানিয়া’-র অভিনেতা।

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …