বিয়ে ভাঙছে বিদ্যার?

৪০-এ পা রাখলেন বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী বিদ্যা বালান। বয়স নিয়ে হোক কিংবা অতিরিক্ত ওজন, কোনও কিছুতেই কখনও খুব বেশি মাথা ঘামাননি বিদ্যা। কিন্তু, বিভিন্ন সময় তাঁকে নিয়ে বি টাউনে একাধিক সমালোচনা হয়েছে। জন্মদিনেই দেখে নিন বিদ্যার জীবনের একাধিক বিতর্কিত বিষয় কোনগুলি…

সিদ্ধার্থ রয় কাপুরের সঙ্গে নাকি বিদ্যা বালানের বিচ্ছেদ হয়ে যাবে। সিদ্ধার্থের সঙ্গে বিয়ের পর একাধিক সময় এই গুঞ্জন শুরু হয়ে যায়। বিদ্যাকে বিয়ের পরও নাকি অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়ান সিদ্ধার্থ। আর তার জেরেই বলিউড অভিনেত্রীর সঙ্গে তাঁর বিয়ে ভাঙতে বসেছে বলেও শোনা যায়। কিন্তু শেষ পর্যন্ত কোনও কিছুই সঠিক হয়নি।

‘ডার্টি পিকচারের’ সময় অতিরিক্ত ১২ কিলো ওজন বাড়াতে হয় বিদ্যা বালানকে। এরপর ‘তুম্হারি সুলু’-তেও বিদ্যার ওজন নিয়ে সমালোচনা শুরু হয়। কিন্তু, ওজনকে কখনওই অতিরিক্ত গুরুত্ব দেননি এই অভিনেত্রী।

বিদ্যা বালানের যে কোনও সিনেমা মুক্তি পাওয়ার আগে থেকেই তাঁর অন্তঃস্বত্তা হওয়ার খবর ছড়ায়। কিন্তু, প্রত্যেকবারই সেটা মিত্যে হয়ে যায়। ‘এনটিআর’-এর বায়পিকে অভিনয়ের সময়ও তার অন্যথা হয়নি এবার।

বিদ্যা বালানের ‘ফ্যাশন সেন্স’ অত্যন্ত খারাপ বলে বিভিন্ন সময়ে দাবি করা হয়েছে। ফ্যাশন পুলিস প্রায়শই বিদ্যার বিরুদ্ধে তোপ দাগেন তাঁর স্টাইলিংয়ের জন্য।

‘ডার্টি পিকচারে’ যেভাবে সিল্ক স্মিতাকে দেখানো হয় বিদ্যা বালানের মাধ্যমে, তার বিরুদ্ধে প্রতিবাদ করেই অন্ধ্র প্রদেশ হাইকোর্টে যান স্মিতার দাদা। শুধু তাই নয়, গোটা দাক্ষিণাত্য জুড়েও ‘ডার্টি পিকচারের’ বিরুদ্ধে প্রচার শুরু করেন বেশ কিছু সামাজিক কর্মী। আর সেখানেই উঠে আসে বিদ্যা বালানের নাম।

‘পরিনিতা’-র শুটিংয়ের সময় সইফ আলি খানের সঙ্গে বিদ্যা বালানের সম্পর্ক গড়ে ওঠে বলে শোনা যায়।

করিনা কাপুরের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর নাকি বিদ্যা বালানের সঙ্গে সম্পর্কে জড়ান শাহিদ কাপুর। ‘কামিনে’-র শুটিংয়ের সময় বিদ্যার কাধে মাথা রেখে শাহিদ করিনার দুঃখ ভোলার চেষ্টা করেন বলে খবর। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …