ভাইরাল ভিডিওতে সুইমিংপুলে শাহরুখের মেয়ে

কিড সেলিব্রেটি হিসেবে বেড়ে উঠা শাহরুখ কন্যা সুহানা খানের। সুপারস্টারদের ছেলে-মেয়েদের প্রতি অনেকেরই আগ্রহ একটু বেশি থাকে। তাই পাপারাজ্জিদের নজর বরাবরই থাকে তাদের দিকে। সুহানার ব্যাপারেও তার ব্যতিক্রম কিছু ঘটেনি।

লেটেস্টলির প্রতিবেদনে জানানো হয়, সামাজিক যোগাযোগের মধ্যমগুলোতে বেশ সক্রিয় থাকতে দেখা যায় সুহানাকে। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি। তাই যখন-তখন শাহরুখের মেয়ের বিভিন্ন ছবি ও ভিডিও ইন্টারনেটে ভাইরাল হতে দেখা যায়।

সম্প্রতি ১৮ বছর বয়সী সুহানার আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে। ওই ভিডিওতে দেখা যায় বান্ধবীদের সঙ্গে সুমিংপুলে সুহানা। তার সঙ্গে ছিল তার এক বান্ধবী। দুজনের পরনেই ছিল কালো রঙের সুইমিং স্যুট। আর তার বান্ধবীর সঙ্গে ছিল তার তার পোষা কুকুর ছানা। বান্ধবীর আদুরে কুকুর ছানাটিকে দেখে আলতো করে চুমু দেন শাহরুখের মেয়ে। ওই ভিডিও দেখে অনেকেই সুহানার মধ্যে পশুপ্রেমের বিষয়টি খুঁজে পান।

বলিউডে পা না রাখলেও গত বছর ‘ভোগ’ ইন্ডিয়া ম্যাগাজিনের প্রচ্ছদকন্যা হিসেবে মডেলিং জগতে অভিষেক হয় সুহানার। লন্ডনের আর্ডিংলি কলেজে পড়াশোনা করছেন সুহানা। কলেজের বিভিন্ন নাটকে দাপিয়ে অভিনয়ও করছেন।

২০১৮ সালের ৩০ নভেম্বর কলেজের একটি নাটকে ‘জুলিয়েট’ চরিত্রে অভিনয় করেন সুহানা। ওই দিন মেয়ের অভিনয় দেখার জন্য লন্ডন উড়াল দিয়েছিলেন শাহরুখ।

Check Also

স্পা-তে গিয়ে গ্রেফতার অভিনেতা, যা বললেন তার স্ত্রী

‘রাস্তায় এখন ওকে দেখলে সবাই অভিনেতা নয়, অপরাধী হিসেবে দেখবে। ইন্ডাস্ট্রিতে ওর ভবিষ্যৎ অন্ধকার করে …