ভাড়া নিয়ে দামি পোশাক পরেন কারিনা!

বলিউডের তারকা অভিনেত্রী কারিনা কাপুর খান। তার ফ্যাশন সচেতনতা নিয়ে কারো কোন সন্দেহ নেই। পোশাক, গহনা, সাজসজ্জা সবকিছুতেই তিনি বেশ পারদর্শী। তবে তার সৌন্দর্যের একটি গোপন বিষয় ফাঁস করে দিয়েছেন সৎ মেয়ে অভিনেত্রী সারা আলি খান।

সারা বলেন, ‘তিনি মিতব্যয়ী। বেশি দামি জিনিস তিনি কেনেন না। অল্প দামি পোশাক ও জুতো কেনেন। তিনি যে দামি পোশাক পরেন, তা অধিকাংশ ভাড়া করা।’

তবে সৎ মা কারিনার লাইফস্টাইল বেশ পছন্দ করেন সারা। ফিল্ম ফেয়ারের উপস্থাপক সারাকে জিজ্ঞেস করেন, সুযোগ পেলে কারিনার আলমারি থেকে তিনি কি চুরি করবেন? জবাবে সারা জানান, আলমারি থেকে সবকিছুই তিনি চুরি করতে চাইবেন। বিশেষ করে কারিনার জুতোগুলো সারার বেশ পছন্দ, তার সব জুতোই চাই বলে জানান সারা। এছাড়া কারিনা যে ধরনের দামি ডিজাইনের পোশাক পরেন, সেসবই তার পছন্দ।

উল্লেখ্য, ১৯৯১ সালে নিজের চেয়ে ১২ বছরের বড় অমৃতা সিংকে বিয়ে করেন সাইফ আলি খান। অমৃতাকে বিয়ের পর তাদের ঘরে জন্ম নেয় ছেলে ইব্রাহিম আলি খান এবং মেয়ে সারা আলি খান। ২০০৪ সালে বিচ্ছেদের পথে হাঁটেন এই দম্পতি। এরপর ২০১২ সালে এক সময়ের সহ-অভিনেত্রী কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ আলি খান। বর্তমানে সাইফ ও কারিনার ঘরে তৈমুর নামে এক ছেলে রয়েছে।

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …