ভিডিও বার্তায় জেসিয়াকে যা বললেন সালমান

আমি কোনও ব্যাখ্যা দেবো না। তবে এটুকুই বলবো যে, আমি প্রতারণা করিনি। গত এক বছরে আমার মধ্যে কত পরিবর্তন এসেছে, কীভাবে কত সময় কাটিয়েছি এই সম্পর্কের পেছনে, সেটা সবাই দেখেছে। কথাগুলো বললেন ইউটিউবার সালমান মুক্তাদির।

শনিবার (১৯ জানুয়ারি) ফেসবুক লাইভে এসে জেসিয়ার সঙ্গে তার বিচ্ছেদ, ও কিছু দিন আগে মধ্যরাতে তার বাসার সামনে ঘটে যাওয়া ঘটনা নিয়ে কথা বলেন।

সালমান মুক্তাদির বলেন, জেসিয়া তার ভুল বুঝতে পেরেছে। সেটার জন্য সে দুঃখও প্রকাশ করেছে। আমার আম্মুকে ফোন দিয়ে দুঃখ প্রকাশ করেছে, ভিডিও বার্তা দিয়েও ক্ষমা চেয়েছে। এর থেকে বেশি আর কী করতে পারে সে, যাতে আপনাদের কাছ থেকে ক্ষমা পেতে পারে! জেসিয়া বা আমি, কেউই জানি না আসলে আর কী করতে হবে। এখন অন্তত এই ব্যাপারটা বন্ধ হওয়া উচিৎ। কারণ আমি অনেক বেশি সমালোচনা নিতে পারি, কিন্তু সবাই সেটা নিতে পারে না।

আলোচিত ও সমালোচিত এই ইউটিউবার আরও বলেন, আমি আমার অতীতের সমস্ত ভুলের কথা স্বীকার করেছি। কারণ আমি ভাবতাম, সততাই সবচেয়ে ভালো পথ। কিন্তু এই পর্যায়ে এসে বলতে হচ্ছে, সততা আসলে সর্বোৎকৃষ্ট পন্থা নয়। যেকোনও মেয়েই আমার অতীত সম্পর্কে জেনে আমার সঙ্গে সম্পর্কে জড়াক না কেন, আমি যতই ভালো কাজ করি কিংবা অনেক বেশি সময় কাটাই, আমাদের মধ্যে অনেক ভালো বোঝা-পড়া হোক, কিন্তু কখনও কোনো মেয়ে আমাকে বিশ্বাস করতে পারবে না। কারণ আমার অতীত। এটা আমাকে মানতে হবে।

জেসিয়ার পক্ষ নিয়ে সালমান বলেন, জেসিয়া যা করেছে, সেটা আমি সমর্থন করছি না। তবে এটা আমি বুঝতে পেরেছি। একটা মানুষ আবেগ তাড়িত হয়ে এমন কাজ করেছে। তবে প্রকৃতপক্ষে তাকেই দোষারোপ করা উচিৎ, যে ব্যক্তি ওই ভিডিওটি ধারণ করেছিলেন। ব্যক্তিগত জীবনে ঝামেলা হতেই পারে। কিন্তু সেটাকে এরকম গোপনে ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়া খুবই ছোট মানসিকতার কাজ।

উল্লেখ্য, কয়েক দিন আগে ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে যেখা যায়, সালমান মুক্তাদিরের বাসার সামনে গিয়ে চিৎকার-চেঁচামেচি করছেন জেসিয়া। গেট খোলার জন্য বারবার বলার পরও তাকে ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি। এরপর তিনি সালমান মুক্তাদিরের বাড়ির দিকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোঁড়েন।

Check Also

বিবাহ অভিযানের পর ভয়

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক। এরপর যৌথ প্রযোজনায় নুসরাত ফারিয়া করেছেন ‘হিরো …