মাশরাফি-পত্নীর ২০০৮ সালের ছবি ফেসবুকে ভাইরাল, ছবিতে দেখুন

মাঠ ও মাঠের বাইরে বরাবরই ব্যতিক্রম জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। স্ত্রী সুমনা হক সুমিও যেন মাশরাফির প্রতিচ্ছবি। যার প্রমাণ মিলল আরও একবার।

বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘টেন ইয়ার্স চ্যালেঞ্জ’ (#10YearsChallenge) রীতি চললেও মাশরাফি-পত্নী পোস্ট করেছেন তার ১১ বছর আগের ছবি।

বৃহস্পতিবার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেন মাশরাফি-পত্নী। সেখানে দেখা যায়, ২০০৮ সালের একটি ছবির সঙ্গে ২০১৮ সালের একটি ছবি মিলিয়ে পোস্ট করেছেন সুমি।

একেক সময় একেক ধরনের কর্মকাণ্ড নিয়ে রীতিমতো ঝড় ওঠে সামাজিক যোগাযোগমাধ্যমে। এবার সেই তালিকায় যোগ হয়েছে ‘টেন ইয়ার্স চ্যালেঞ্জ’ (#10YearsChallenge)।

এই ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে নিজের ১০ বছর আগের ছবির সঙ্গে সদ্য তোলা ছবি পোস্ট করছেন অনেকেই। চ্যালেঞ্জের উদ্দেশ্য মূলত ১০ বছরের ব্যবধানে কার মাঝে কতটা পরিবর্তন এসেছে, সেটা ফুটিয়ে তোলা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ততটা সক্রিয় না হলেও ‘টেন ইয়ার্স চ্যালেঞ্জের’ সঙ্গে যোগ দিলেন মাশরাফি-পত্নী। এর একদিন আগেই এই চ্যালেঞ্জে নাম লেখান বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

এ ছাড়া ক্রিকেটারদের মধ্যে এই চ্যালেঞ্জে যোগ দিয়েছেন জাতীয় দলের দুই তারকা মুশফিকুর রহিম ও তাসকিন আহমেদ।

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …