মুক্তির আগেই বির্তকের মুখে প্রিয়া প্রকাশের ‘শ্রীদেবী বাংলো’

চোখের ইশারায় লাখো হৃদয় কুপোকাত করা দক্ষিণী-কন্যা প্রিয়া প্রকাশ অবশেষে পা রাখতে চলেছেন বলিউডে। ‘শ্রীদেবী বাংলো’ নামে একটি ছবিতে প্রিয়াংশু চক্রবর্তীর সঙ্গে দেখা যাবে ভাইরাল এ নায়িকাকে। কিন্তু বিপত্তি অন্য জায়গায়। ট্রেলার মুক্তি পাওয়ার পরই তুমুল বির্তক শুরু হয়েছে সিনেমাটি ঘিরে।

সমালোচকদের অভিযোগ, প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর ইমেজ নষ্ট করতেই ওই সিনেমা বানানো হয়েছে। এমন অভিযোগ করার কাতারে প্রথমেই আছেন শ্রীদেবীর স্বামী বনি কাপুর। ইতোমধ্যে ‘শ্রীদেবী বাংলো’ ছবির পরিচালক ও কলাকুশলীকে আইনি নোটিশ পাঠিয়েছেন তিনি।জানিয়েছেন নাম ও নায়িকার মৃত্যুর দৃশ্য নিয়ে নিজের আপত্তির কথা।

ছবির নাম থেকে শ্রীদেবী ও তার জীবনের সঙ্গে মিলে যায় এমন দৃশ্য বাদ দেওয়ার দাবি জানিয়েই আইনি নোটিশ পাঠিয়েছেন বনি কাপুর।

ভারতীয় চলচ্চিত্রের নক্ষত্র শ্রীদেবীর মৃত্যুর দৃশ্যকে এভাবে ছবিতে টেনে আনায় বিষয়টি নিয়ে টুইটারে ছবিটির নির্মাতাদের ব্যাপক সমালোচনা করছেন সিনেপ্রেমীরা। বেশিরভাগই বলছেন, এ সিনেমা নিষিদ্ধ হোক।

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …