শাহিদ কাপুরের শুটিং ইউনিটে দুর্ঘটনা

‘অর্জুন রেড্ডি’-র রিমেক ‘কবির সিং’ নিয়ে ব্যস্ত শাহিদ কাপুর। দক্ষিণী ব্লকবাস্টার ‘অর্জুন রেড্ডি’-র আদলেই তৈরি হচ্ছে শাহিদের ‘কবির সিং’। সিনেমার শুটিংয়ের জন্য আপাতত মুসৌরিতে রয়েছেন শাহিদরা। দেহরাদুনের একটি হোটেলে রয়েছেন টিম ‘কবির সিং’-এর সদস্যরা । কিন্তু, দেহরাদুনের ওই হোটেলে থাকাকালীনই ঘটে গেল এক মর্মান্তিক দুর্ঘটনা।

রিপোর্টে প্রকাশ, শাহিদ কাপুরের এই সিনেমার শুটিং ইউনিটে ছিলেন উত্তরপ্রদেশের এক বাসিন্দা রাম কুমার। টিম ‘কবর সিং’-এর জেনারেটর অপেরেটর হিসেবেই কাজ করছিলেন তিনি। কিন্তু শুটিংয়ের মাঝ পথে আচমকাই জেনারেটরের ফ্যানে মাফলার আটকে যায় ওই ব্যক্তির। ফ্যান থেকে মাফলার ছাড়াতে গেলে, ধরে টানাটানির সময় তাঁর গলায় ফাঁস লেগে যায়। ওই সময় আচমকা টানাটানির চোটে রাম কুমারের মাথায়ও চোট লাগে। গুরুতর অবস্থায় কাছে পাশের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে ভর্তি করার কয়েক ঘণ্টার মধ্যেই মৃত্যু হয় রাম কুমারের।

রাম কুমারের বাড়িতে ৩ ভাই ও এক বোন রয়েছেন। পুলিস জানিয়েছে, ওই ব্যক্তির বাড়ির লোককে খবর দেওয়া হয়েছে। জেনারেটরে তেল কতটা রয়েছে, তা পরীক্ষা করে দেখার সময় আচমকাই ওই দুর্ঘটনা ঘটে। যদিও দেহরাদুনের যে হোটেলে ওই ঘটনা ঘটে, সেখানকার কর্তৃপক্ষ বিষয়টিকে এড়িয়ে যেতে চাইছে। তাদের হোটেলে ওই ধরনের কোনও ঘটনা ঘটেনি বলেও দাবি করা হয়েছে।

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …