অনন্য মামুনের ‘ধোকা’য় আইরিন

চলচ্চিত্র ও ওয়েব সিরিজ দুটোই ব্যস্ত রেখেছে অভিনেত্রী আইরিনকে। বর্তমানে ইন্দোনেশিয়ার বালিতে দুটি ওয়েব সিরিজের শুটিং করছেন আইরিন। অনন্য মামুন পরিচালিত ‘পার্টনার’ ও সৈকত নাসির পরিচালিত ‘ট্র্যাপড’ ওয়েব সিরিজের শুটিংয়ে সেখানেই অবস্থান করছেন তিনি।

নতুন খবর হচ্ছে আইরিন অনন্য মামুন পরিচালিত ‘ধোকা’ শিরোনামে আরেকটি ওয়েব সিরিজে যুক্ত হয়েছেন। আগামী সপ্তাহে তিনি এই কাজটি শেষ করে ঢাকায় ফিরবেন।

এ বিষয়ে আইরিন বলেন, ‘এখন ওয়েব সিরিজগুলোর মান অনেক ভালো হচ্ছে। সুন্দর লোকেশনে, দারুণ কিছু গল্প নিয়ে আমরা কাজ করছি। আশা করি সবার কাছে কাজগুলো ভালো লাগবে।’

অনন্য মামুনের ‘ধোকা’র বিষয়টি জানিয়ে আইরিন বলেন, ‘এখানে এসে অনন্য মামুন স্যারের নতুন একটি গল্প শুনেছি। আমার কাছে অনেক ভালো লেগেছে। আসলে গল্পটা না শুনে বোঝা যাবে না, এতো ভালো একটি গল্প। এরই মধ্যে কাজের বিষয়টি চূড়ান্ত হয়েছে। আগামী সপ্তাহে আমাদের এই কাজটি শুরু হবে। সব কাজ শেষ করে আগামী ২১ তারিখ ঢাকায় ফিরব।’

আইরিন অভিনীত চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় আছে দেলোয়ার জাহান ঝন্টুর ‘আকাশমহল’, শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’, অরণ্য পলাশের ‘গন্তব্য’, বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’, অনন্য মামুনের ‘আহারে জীবন’, কাজী আমিরুল ইসলাম শোভার ‘সেভ লাইফ’, সাইফ চন্দনের ‘টার্গেট’ ইত্যাদি।

Check Also

এবার অজয়ের বিরুদ্ধে তনুশ্রীর অভিযোগ

ভারতবর্ষে যৌন হেনস্তার আন্দোলনের শুরুটা করেছিলেন সাবেক মিস ইন্ডিয়াখ্যাত বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। গত বছর …