একতা কাপুরের পিতাহীন নবজাতকটি দেখতে নানার মতো

বলিউডের বর্ষীয়ান অভিনেতা জিতেন্দ্র কাপুর জানিয়েছেন, তার মেয়ে একতা কাপুরের সদ্যজাত পিতাহীন ছেলে শিশুটি দেখতে তার মতোই হয়েছে। মেয়ে অবিবাহিত হলেও নানা হতে পেরে তিনি খুবই আনন্দিত। খবর হিন্দুস্তান টাইমসের।

এর আগে বুধবার ভারতীয় টেলিভিশন জগতের বিখ্যাত অভিনেত্রী একতা কাপুর একটি পুত্র সন্তানের জন্ম দেন। ডোনারের কাছ থেকে শুক্রানু কেনার (সারোগেসি) মাধ্যমে মা হয়েছেন বলে জানিয়েছিলেন এই অবিবাহিত অভিনেত্রী। তবে তিনি ছেলে শিশুটির ছবি প্রকাশ করেননি।

জিতেন্দ্র বলেন, ‘পরিবারের লোকজন বলছে, একতা কাপুরের ছেলে রবি দেখতে আমার মতোই, যদিও শিশুদের চেহারা প্রতিনিয়ত পরিবর্তিত হয়। তাই ভবিষ্যতে সে দেখতে কার মতো হয় বলা মুশকিল। এখন আমার দুই নাতি লক্ষ্য ও রবি আছে, তারা আমার চোখের মনি। আমি এখন শান্তিতে মরতে পারবো।’

‘মেয়ে মা হয়েছে, সুখে আছে এটাই বড় কথা। বিয়ে করেছে কিনা সেটা বড় কথা নয়’, বলেন জিতেন্দ্র।

একতা কাপুরের পিতাহীন নবজাতকটি দেখতে নানার মতো

পিতাহীন সন্তানের মা হওয়ার অনুভূতি জানাতে টুইট করেছেন একতা কাপুর সেখানে তিনি বলেন, ‘সব সময় আপনি যেভাবে চাইবেন জীবন সেভাবে চলে না। তবে এসব সমস্যার সমাধান আছে।’

মা হওয়ার ক্ষেত্রে ভাই তুষার কাপুরের পথে হেঁটেছেন একতা কাপুর। অবিবাহিত অভিনেতা তুষারও সারোগেসির মাধ্যমেই বাবা হন। ২০১৬ সালে সারোগেসির মাধ্যমে তিনি জন্ম দেন তাঁর পুত্র লক্ষ্যকে। একতা ও তুষার কাপুর বলিউডের বর্ষীয়াণ অভিনেতা জিতেন্দ্র এবং শোভা কাপুরের দুই সন্তান।

Check Also

কলকাতার অভিনেতাকে বিয়ে করলেন সাফা কবির!

ফেসবুক পারে না? বা আমাদের তোতা পাখিটা কোথায় রে? দেশের বিজ্ঞাপনচিত্রে এই দুই সংলাপ দিয়ে …