এবার আলিয়া ও আমিরের বিরুদ্ধেও বিস্ফোরক মন্তব্য কঙ্গনার

বলিউডে টিকে থাকতে হলে কিছু বিশেষ গুণের প্রয়োজন হয় বলেই জানে অনেকে। তার মধ্যে একটি সকলের সঙ্গে বন্ধুত্ব রেখে সব কিছু মানিয়ে গুছিয়ে থাকা। কিন্তু এর কোনটাই করতে দেখা যায় না বলিউডের অন্যতম অভিনেত্রী কঙ্গনা রানাওয়তকে। অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রী তার স্পষ্ট বক্তব্যের জন্যও খ্যাত। সমালোচনা ও বিতর্কের শেষ নেই তাঁর জীবনে । বহু তারকার সঙ্গে বিবাদেও জড়িয়েছেন তিনি। এবার সেই তালিকায় নাম যুক্ত হল আলিয়া ভট্ট এবং আমির খানেরও।

সাম্প্রতিক একটি সাক্ষাত্‍‌কারে কঙ্গনা বলেছেন, ‘২০১৪ সালে কুইন মুক্তির সময় আমার পাশে বিশেষ কেউ দাঁড়ায়নি। আমি সবসময় সম্পূর্ণরূপে অবহেলিত হয়েছি। ‘তনু ওয়েডস মনু’-র সময়ও অনেকগুলো ফিল্ম প্রিভিউ রাখা হয়েছিল,কেউ আসেনি সেখানে। কিন্তু ওদের সময় ওরা নির্লজ্জের মতো আমাকে ফোন করে ডাকে। আমি তাঁদের ছবির স্ক্রিনিং ও ট্রায়ালে যাওয়ার জন্য অনেক সময় শ্যুটিং-ও বাতিল করেছি। তবে এ বার বাড়াবাড়ি হয়ে যাচ্ছে। তাই এ গুলো এখন বন্ধ করেছি।

আলিয়া ভট্টের বিরুদ্ধেও অভিনেত্রী বলেন, “আলিয়া ‘রাজি’র ট্রেলার পাঠিয়ে বলেছিল, ‘অনুগ্রহ করে এটা দেখো’। আমার কাছে সেটা করণ জোহরের বা আলিয়ার ফিল্ম ছিল না। ছবিটা ছিল শেহমাত খানের যিনি দেশকে তাঁর সবটুকু দিয়েছেন। এই মানুষগুলো কীভাবে এতটা নীচ হয়?এমনকি আমাকে দেখলে সম্পূর্ণ এড়িয়ে যেতে চায় তাঁরা। জানি না ওঁদের কীসের এত ভয়?”

আমির খানকেও ছেড়ে দেন নি কঙ্গনা। বলেন,’দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’-র সময় আমির আমায় ফোন করে ছবিটি দেখার অনুরোধ করে। আমার কাছে ওটা মহিলাদের স্বশক্তিকরণের ছবি ছিল। শুধুমাত্র বড় স্টারের ছবি নয়। কিন্তু আমার ছবির ট্রায়ালের সময় ওঁদের আসার সময় হয়নি। সামনেই আমারও আরও ২-৩টি ছবি আসছে। তবে কেউ সেগুলো নিয়ে লিখবে, এমনটা আমি আশা করি না।”

Check Also

ভালবেসে বারবার প্রতারিত, ৪৭ বছরেও সিঙ্গেল অভিনেত্রী

তাবাসসুম ফাতিমা হাসমি। বলিউডে সবাই তাকে টাবু নামেই চেনেন। মাত্র ১৪ বছর বয়স থেকেই অভিনয় …