বিয়ের ৩ মিনিটেই ডিভোর্স হয়ে গেল এক দম্পতির!

বিয়ের ৩ মিনিটেই ডিভোর্স, কারন একটি শব্দ! বিয়ের মাত্র তিন মিনিটের মাথায় ডিভোর্স হয়ে গেল এক দম্পতির। বিয়ের অনুষ্ঠানে হোঁচট খেয়েছিলেন নতুন বউ। আর তাকে ‘স্টুপিড’ বলে ফেলেছিলেন সদ্য বিবাহিত স্বামী। এমন ছোট একটি ঘটনাকে কেন্দ্র করেই বিয়ে ভেঙে গেল তাদের।

এর আগে কখনও এত কম সময়ের ব্যবধানে কারো ডিভোর্সের ঘটনা ঘটেনি। কুয়েতের ইতিহাসে এটাই সবচেয়ে কম সময়ে বিয়ে এবং বিয়ের পরপরই ডিভোর্সের ঘটনা।

বিয়ের পরপরই কোর্ট থেকে বেরিয়ে যাওয়ার আগেই ডিভোর্স নেন তারা। কিউ৮ নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, একজন বিচারপতির অধীনে তারা দু’জন বিয়ের কনট্রাক্টে স্বাক্ষর করেন। এর মধ্যেই হেঁটে আসার সময় হোঁচট খান নতুন বউ।

তিনি হোঁচট খাওয়ার পর তার স্বামী তাকে নিয়ে পরিহাস করেন এবং স্টুপিড বলে বসেন। এতে রেগে যান ওই নারী। সঙ্গে সঙ্গেই তিনি বিচারকের কাছে তাদের ডিভোর্সের আবেদন জানান। তাদের বিয়েটা ছিল মাত্র তিন মিনিটের।

এই ঘটনা প্রকাশ পেতেই সামাজিক মাধ্যমে নেটিজেনদের সমবেদনা পেতে শুরু করেন ওই নারী। অনেকেই বলছেন, বিয়ে বাতিল করে দেয়ার এমন সিদ্ধান্ত নিয়ে একদম ঠিক কাজ করেছেন ওই নারী।

টুইটারে একজন কমেন্ট করেছেন, যে পুরুষ প্রথমেই এমন আচরণ করলেন তাকে ছেড়ে যাওয়াই উত্তম। অন্য একজন মন্তব্য করেছেন, যে বিয়েতে কোন সম্মান নেই তা শুরু থেকেই ব্যর্থ।

Check Also

বিয়ের পর মেয়েরা হঠাৎ মোটা হয়ে যায় যে কারণে

শিরিনের নতুন বিয়ে হয়েছে। বিয়ের আগে সে ভালোই শুকনা ছিল। তবে বিয়ের কিছুদিন পর থেকেই …