ভালোবাসা দিবসে সুখবর দিলেন দেব-রুক্মিণী!

সেলুলয়েড ছাড়া সেভাবে দুজনকে একসঙ্গে দেখা যায় না। তবুও টলিপাড়ায় দেব-রুক্মিণীর সম্পর্কের কথা সবারই জানা। ভালোবাসা দিবসেও কি করছেন দু’জনে, তা নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই। তারকা জুটি এমন বিশেষ দিনে অনুরাগীদের কথা ভুলে যাবেন তা কি হয়? বরং তাঁদের জন্য সুখবর শোনালেন এই সেলিব্রিটি জুটি। সোশ্যাল সাইটে শেয়ার করলেন তাঁদের আগামী ছবি ‘কিডন্যাপ’র টিজার।

এই ছবিতে দেবকে দেখা যাবে ডিজের ভূমিকায়। আর একজন চিত্র সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে রুক্মিণীকে। একটি পাবে দেখা হয় তাঁদের। ওই পাবেই রুক্মিণী দেখেন চলছে চোরাচালান। ওই ছবিকে ক্যামেরাবন্দি করেন তিনি। চোরাচালানকারীদের নজরে পড়ে যান তিনি। অপরাধ ধামাচাপা দিতে রুক্মিণীকে অপহরণ করে তারা। কুচক্রীদের হাত থেকে রুক্মিনীকে বাঁচাতে বিপদের মুখে ঝাঁপিয়ে পড়ে দেব। এই নিয়ে এগোবে ছবির চিত্রনাট্য। কয়েকদিন আগে এই থ্রিলার ছবির একটি দৃশ্যের ছবি ভাইরাল হয়ে যায়। ওই ছবিতে দেখা গিয়েছে রুক্মিণীকে নেলপলিশ পরিয়ে দিচ্ছেন দেব। দু’জনের চোখের ভাষাতেই প্রকাশ পেয়েছে ভালবাসা। ছবির টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেব। যা ইতিমধ্যেই নেটদুনিয়ায় বেশ সাড়া জাগিয়েছে।

এই ছবিতে দেব-রুক্মিণী ছাড়াও দেখা যাবে চন্দন সেন, শ্রীপর্ণা রায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, সাহিদুর রহমান, বুদ্ধদেব ভট্টাচার্য এবং অসীম রায়চৌধুরীকে। ছবির সংগীত পরিচালনা করেছে জিৎ গঙ্গোপাধ্যায়৷ সংলাপ এন কে সলিলের। তবে ছবি মুক্তির দিন এখনও জানা যায়নি।

Check Also

কিসের টানে অভিনয় ছাড়লেন কুসুম

নাটক এবং চলচ্চিত্র নিয়েই ছিল অভিনেত্রী কুসুম শিকদারের ব্যস্ততা। হঠাৎ করেই সেই ব্যস্ততা থেকে দূরে …