মুখ লুকালেই কি আর প্রেম লুকানো যায়! ধরা পড়লেন কার্তিক-অনন্যা

ভক্ত ও অনুরাগীদের মনে নিশ্চয়ই আর কোনো সন্দেহ নেই যে, কার্তিক আরিয়ান ও অনন্যা পান্ডে বি-টাউনের নতুন যুগল। কি ডিনার ডেট, কি সিনেমা দেখা—দুজন প্রায়ই ধরা পড়েন ক্যামেরার ক্লিকে।

বিস্ময়ের ব্যাপার হলো, এবার গণমাধ্যমকর্মীদের দেখামাত্র নিজের ‘কিউট’ মুখখানি প্রাণপণে লুকানোর চেষ্টা করলেন কার্তিক। এ কিসের ইঙ্গিত, তা হলে কি সম্পর্কটা খবরের শিরোনাম হোক তা চান না কার্তিক?

অবশ্য চিত্রসাংবাদিকরা নাছোড়। কার্তিক-অনন্যার মুখ লুকানোর চেষ্টা সফল হতে দেননি তাঁরা। ফ্রেমে বন্দি হয়েছেন এ যুগল। আর অনন্যা তো সব দেখেশুনে হেসেই ফেলেছেন। অনন্যা নিশ্চয়ই জানেন, মুখ লুকালেও প্রেম লুকানো যায় না!

অনুরাগীরা বলছেন, গাড়িতে না হয় মুখ লুকালেন, কিন্তু আসন্ন ‘পতি, পত্নী অর ওহ’ ছবিতে কীভাবে মুখ লুকিয়ে থাকবেন কার্তিক আরিয়ান? অবশ্য এ যাত্রায় কিছুটা সফল হয়েছেন তিনি। ক্লিকে ধরা পড়ল শুধু হালকা ক্লিন শেভড মুখ ও গোঁফ।

এই ঘটনাটি ঘটেছে প্রযোজক জুনো চোপড়ার ডিনার ডেটে যেতে গিয়ে। কৃতি শ্যানন, আয়ুষ্মান খুরানা ও রাজকুমার রাও অভিনীত ‘বেয়ারিলি কি বরফি’, সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘ইত্তেফাক’-এর পর এবার ‘পতি, পত্নী অর ওহ’ প্রযোজনা করছেন জুনো।

মনে হচ্ছে, অনন্যাকে আর বিব্রত না করতেই ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকা কার্তিক আরিয়ান মুখ ঢাকার চেষ্টা করেছেন। যা হোক, ‘পতি, পত্নী অর ওহ’ ছবিতে অনন্যা পান্ডে ও ভূমি পেড়নেকারের সঙ্গে জুটি বাঁধছেন কার্তিক। এই ছবিটি পরকীয় সম্পর্ক নিয়ে। বেশ কৌতুক থাকছে ছবিতে।

অন্যদিকে নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ সারা আলি খান ‘ক্রাশ’ বলে ‘ডেটের’ প্রস্তাব দেওয়ার পর আলোচনার কেন্দ্রে কার্তিক।

অবশ্য কিছুদিন আগে অনন্যার সঙ্গে প্রেমের গুঞ্জন উড়িয়ে দেন কার্তিক। বলেন, ‘গুঞ্জন তো গুঞ্জনই, তাই না স্যার। অবিরাম বলা হচ্ছে। আর আমি অনন্যার সঙ্গে শুটিং করার জন্য মুখিয়ে আছি।’

যা হোক, এ বছর ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’ দিয়ে বলিউডে পা রাখবেন অনন্যা পান্ডে। আর কার্তিক আরিয়ানকে আগামীতে কৃতি শ্যাননের বিপরীতে ‘লুকা চুপি’তে দেখা যাবে।

Check Also

বিয়ের আগেই সাবিলার হানিমুনের প্রস্তুতি!

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। সোমবার অভিনেত্রীর বিয়ের খবর ছিল ‘টক অফ দ্যা টাউন’। …