Advertisements

আলিয়ার চুমু পছন্দ নয় অভিনেতার!

তিন সিনেমায় তিন নায়িকাকেই চুমু খেয়েছেন ভিকি কৌশল। কিন্তু এই তিন চুমুতে সেরার সেরা কোনটি- তা নিয়ে মুখ খুলেছেন অভিনেতা।

680961-vicky-kaushal-and-alia-bhatt-1627435216 আলিয়ার চুমু পছন্দ নয় অভিনেতার!

একবার এক সাক্ষাৎকারে অর্জুন কাপুর বলেছিলেন, নায়িকাদের মধ্যে চুমুর ক্ষেত্রে সবচেয়ে সেরা আলিয়া ভাট। কিন্তু এই প্রজন্মের নতুন এক অভিনেতা জানালেন, তার ক্ষেত্রে আলিয়ার চুমু সেরা ছিল না। এমনকি ‘পিঙ্ক’ অভিনেত্রী তাপসী পান্নুর চুমুও নয়, বরং অন্য সিনেমায় এক অখ্যাত অভিনেত্রীকে চুমু খেতে বেশি ভালো লেগেছিল তার। আর এই অভিনেতা আর কেউ নন, ‘সঞ্জু’, ‘রাজি’, ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ অভিনেতা ভিকি কৌশল।

Advertisements
691480-couples-1655563697 আলিয়ার চুমু পছন্দ নয় অভিনেতার!
‘রাজি’ সিনেমায় ভিকি কৌশল ও আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

মেঘনা গুলজারের ‘রাজি’তে আলিয়া ভাট, অনুরাগ কাশ্যপের ‘মনমর্জিয়া’তে তাপসী পান্নু ও নীরজ ঘাইওয়ানসের ‘মাসান’ সিনেমায় শ্বেতা ত্রিপাঠী, তিন সিনেমায় তিন নায়িকাকেই চুমু খেয়েছেন ভিকি কৌশল। কিন্তু এই তিন চুমুতে সেরার সেরা কোনটি, তা নিয়ে মুখ খুলেছেন অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি বলেন, ‘এখন পর্যন্ত আমার সিনেমায় সেরা চুমু ‘মাসান’-এ শ্বেতার সঙ্গে। আসলে দৃশ্যটা এমন ছিল যেখানে দুটো ছেলে-মেয়ে প্রথমবার চুমু খাচ্ছে। মজাটা নিচ্ছে। ফলে একটা বিব্রতকর অবস্থাও ছিল।’

vikisweta-1644960919 আলিয়ার চুমু পছন্দ নয় অভিনেতার!
‘মাসান’ সিনেমায় ভিকি কৌশল ও শ্বেতা ত্রিপাঠি। ছবি: সংগৃহীত

যদিও ‘মাসান’-এর চুমু দৃশ্যটা সত্যিই অনবদ্য ছিল। আর তাই শ্বেতাই ভিকির জীবনের সেরা চুমু-কন্যা।

এদিকে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ এর পর ভিকির জনপ্রিয়তা বেড়ে গেছে অনেকগুণ। ‘উরি’র অসাধারণ সাফল্যের পর ভিকি এখন একটি হরর সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। নাম ঠিক না হওয়া এই সিনেমাতে ভিকির বিপরীতে ভূমি পেদনেকরকে দেখা যাবে।

সূত্র: ইন্ডিয়া টুডে

Advertisements

Check Also

কাজলের বিয়ে!

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। মিষ্টি হাসি আর মায়াবী চেহারা দিয়ে জয় করে …