নারী ভক্তকে আলিঙ্গন, মায়ের বকা খেলেন সালাহ

ক্রীড়া সামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান অ্যাডিডাস কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে যোগ দিতে কয়েকদিন আগে দুবাই গিয়েছিলেন মোহাম্মদ সালাহ। সেখানে এক নারী ভক্তের সঙ্গে ছবি তুলেছিলেন লিভারপুলের এই তারকা ফুটবলার। নারী ভক্তকে আলিঙ্গন করা সালাহ ওই ছবি দ্রুতই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

এমনকি ছবিটি নিজেও শেয়ার করেন এই মিসরীয় ফুটবলার। ছবিটি চোখ এড়ায়নি মোহাম্মদ সালাহর মার। ধর্মপ্রাণ মুসলমান পরিবারের সন্তান হয়েও এ কাজ করায় ক্ষেপেছেন মা। রীতিমত বকে দিয়েছেন ছেলেকে।

ওই ঘটনার ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম হোয়াটসঅ্যাপে পাঠিয়ে মা সালাহকে লিখেছেন, ‘তোমার বাবা যদি এমন কিছু করতেন, আমি তার কাছে তালাক চাইতাম।’ কম যাননি ছেলেও। মায়ের ধমক দেওয়ার মেসেজে হাসির ইমো যোগ করে টুইটারে শেয়ার করেছেন রসিক সালাহ। আরবিতে লেখা সালাহ’র মায়ের ম্যাসেজ অনুবাদ করে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে।

মা-ছেলের এমন কাণ্ডে মজা পেয়েছেন সমর্থকরা। বিভিন্ন মন্তব্য জুড়ে দিয়ে তারা শেয়ার করছেন সালাহর পোস্ট করা সেই স্ক্রিনশটটি।

সালাহর পোস্ট করা সেই স্ক্রিনশট।

এএস রোমায় থাকতেই জাত চিনিয়েছেন। তবে লিভারপুলে যোগ দিয়ে রীতিমতো তারকা বনে যান মোহাম্মদ সালাহ। একের পর এক গোল করে লিভারপুলের হয়ে অভিষেক মৌসুমেই মিসরীয় এই ফুটবলার নিজেকে নিয়ে গেছেন অনন্য এক উচ্চতায়। সালাহর পায়ের জাদুতে বিমোহিত ফুটবল-বিশ্বও।

চলতি মৌসুমেও সেই পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রেখেছেন সালাহ। ২৬ বছর বয়সী ফুটবলার বিবাহিতও। ২০১৩ সালে গাঁটছড়া বাঁধেন মিসরে নিজ গ্রামের মেয়ে ম্যাগির সঙ্গে।

Check Also

করোনায় ক্রিকেটার মোশাররফের বাবার মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন বাংলাদেশের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের বাবা মহিউদ্দীন খন্দকার। মৃত্যুকালে তার …