বিশ্বের এক নম্বর YouTube চ্যানেল হওয়ার দৌড়ে এই ভারতীয় সংস্থা!!

ইউটিউবে চূড়ান্ত উত্তেজনা। পাল্লার একদিকে সুইডিশ সংস্থা অন্যদিকে এক ভারতীয় সংস্থা। কিন্তু ঠিক কী নিয়ে এই দুইয়ের মধ্যে টানাপোড়েন! জানতে হলে যে পড়তেই হবে…

 

:বদলাচ্ছে বিনোদের চেহারা। এখন ইন্টারনেট হয়ে উঠেছে প্রচারের এক গুরুত্বপূর্ণ মাধ্যম। ইন্টারনেট সেনসেশন হিসেবে অনেকেই আত্মপ্রকাশ করছেন গ্ল্যামার দুনিয়ায়। আর এমনই সব ট্যালেন্টদের প্ল্যাটফর্ম দিচ্ছে Youtube।

বহু মানুষ, বহু সংস্থার YouTube-এ চ্যানেল রয়েছে। তবে জানেন কি এখানে এক নম্বর হওয়ার দৌড়ে কোন দুটি চ্যানেলের মধ্যে রেষারেষি চলছে? সুইডিশ সংস্থা PewDiePie-র চ্যানেল এবং ভারতীয় প্রোডাকশন হাউস ও মিউজিক লেবেল T-Series রয়েছে এক নম্বর হওয়ার দৌড়ে।

বর্তমানে T-Series-এর সাবস্ক্রাইবারের সংখ্যা ৯০,৩৩৭,৩৫৭ এবং PewDiePie-র সাবস্ক্রাইবার সংখ্যা ৯০,৩৩৮,১৮৮। অর্থাত্‍ ফারাক মাত্র ৮৩১ জনের! এই রেষারেষি অনেক দিন ধরেই চলছে। T-Series-কে বিশ্বের এক নম্বর YouTube চ্যানেল করার জন্যে সোশ্যাল মিডিয়ায় #BharatWins ক্যাম্পেনও শুরু করেছেন T-Series-র মালিক ভূষণ কুমার।

তাঁর আবেদনে ভূষণ কুমার জানিয়েছেন, ‘একটি ভারতীয় চ্যানেল বিশ্বের এক নম্বর YouTube চ্যানেল হওয়ার পথে। এতটা আসতে অনেক কষ্ট করতে হয়েছে আমাদের। আমার বাবা গুলশন কুমারের স্বপ্ন সফল করতেই এই চ্যানেল শুরু করি আমি। আজ এটা আপনাদের, গোটা দেশের। আসুন না এক ঐতিহাসিক মুহূর্ত তৈরি করি আমরা। দেশের গর্ব বাড়াই।’

Check Also

চিকিৎসককে মাশরাফির ফোন বিষয়ে যা বললেন আব্দুন নূর তুষার

মাশরাফির প্রতিটি কথার উত্তরে তথ্য-উপাত্ত যোগ করে নিজের যুক্তি উপস্থাপন করেন চিকিৎসক ও নাগরিক টিভির …