‘শার্ট খোলো, তারকা বানিয়ে দেবো’, অভিনেতাকে সালমান

বলিউডে এখনো অভিষেক হয়নি অভিনেতার। কিন্তু তার আগেই খবরের শিরোনামে চলে এসেছেন তিনি। সালমান খান প্রযোজিত ‘নোটবুক’ সিনেমার মাধ্যমেই বলিউডে পা দিতে চলেছেন নবাগত অভিনেতা জহির ইকবাল। সিনেমা মুক্তির আগেই সালমান খান সম্পর্কে বেফাঁস কথা বলে লাইমলাইটে তিনি।

মূলত সালমান খানের হাত ধরেই বি টাউনে অভিষেক হচ্ছে জহির ইকবালের। তিনি কোনো তারকা পরিবারের সদস্য নন। ছিলেন সালমানের একজন অন্ধ ভক্ত। সেই হিসেবে গত ছয় বছর ধরে সালমানের পেছনে ঘুরেছেন তিনি। সালমানের সুনজর পড়ায় তিনি তারকাদের খাতায় নাম লেখাতে চলেছেন। অথচ সালমান নাকি তাকে শার্ট খুলতে বলেছিলেন বলে এক সাক্ষাৎকারে জানালেন জহির ইকবাল। জহিরের বক্তব্য শুনে মনে হচ্ছে, সালমানের হাতে কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন জহির!

সালমান খান প্রযোজিত ‘নোটবুক’ সিনেমায় প্রানূতন বেহেল এবং জহির ইকবাল। ছবি: সংগৃহীত

সম্প্রতি জহির বলেছেন, ‘গত ছয় বছরে এমন কোনো দিন ছিল না যেদিন আমি ভাইজানের সঙ্গে ছিলাম না। আমি প্রত্যেক দিন সালমান খানের বাড়ির সামনে দিয়ে যাতায়াত করতাম। এমন নাছোড়বান্দা ভক্তকে দেখে বোধহয় খারাপ লেগেছিল সালমানের। তাই তিনি একদিন দেখা করেন। তখনই বলেন, শার্ট খোলো, বডি বানাও। আমি তোমাকে স্টার বানিয়ে দেবো।’

বলিউডে কাস্টিং কাউচ হরহামেশা ঘটলেও কখনো সালমান খানের ওপর আঙুল ওঠেনি। তবে জহিরের কথাটি কাস্টিং কাউচের দিকে ইঙ্গিত করলেও আসল ঘটনা তা নয়। কাস্টিং কাউচ নয়, বরং জহিরকে তারকা হওয়ার জন্য উপদেশ দিয়েছিলেন ভাইজান। আসন্ন ‘নোটবুক’ সিনেমায় জহিরের বিপরীতে অভিনয় করেছেন নায়িকা নূতনের নাতনি ও মনীশ বেহেলের কন্যা প্রানূতন বেহেল। আগামী ২৯ মার্চ মুক্তি পাচ্ছে সিনেমাটি।

সূত্র: মিড ডে

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …