সাকিবের জন্মদিনে শিশিরের রোমান্টিক স্ট্যাটাস

এবারের জন্মদিনটা পরিবারকে ছাড়াই পালন করতে হচ্ছে সাকিবকে।

বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপনের নাম সাকিব আল হাসান। বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার যেন ক্রিকেটের একজন ফেরিওয়ালা। লাল সবুজ জার্সি গায়ে প্রতিপক্ষ দলের দুর্গ গুঁড়িয়ে দেওয়া সাকিব দেশি-বিদেশি ঘরোয়া টুর্নামেন্টেও এক আতঙ্কের নাম। বিশেষ করে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টে সাকিবের চাহিদা আকাশচুম্বী।

ক্রিকেটের সঙ্গেই বসবাস সাকিবের। এই ক্রিকেটের সঙ্গে থেকে পার করে দিলেন জীবনের আরও একটি বসন্ত। রবিবার ৩২ বছরে পা রাখলেন বাংলাদেশ ক্রিকেটের এই স্পেশাল ওয়ান। জন্মদিন উপলক্ষে সাকিবকে নিয়ে রোমান্টি স্ট্যাটাস দিয়েছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।

এদিন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অ্যাকাউন্ট থেকে সাকিবের সঙ্গে একটি সেলফি পোস্ট করে শিশির লিখেছেন, ‘তুমি আমার অতীত, তুমিই আমার বর্তমান! আমাদের প্রথম দেখায় প্রেম হয়নি বরং আমাদের প্রেম ছিল অনন্তকাল একে অপরকে সঙ্গ দেওয়ার জন্য, একসাথে জীবন কাটানোর জন্য। তুমি সবসময় আমাদের নিরাপত্তার স্তম্ভ হয়ে ছিলে। তোমার জন্মই হয়েছে শক্তিশালী হওয়ার জন্য। তোমার হৃদয় স্বর্ণের তৈরি, শুভ জন্মদিন তোমাকে। ভালোবাসি।’

You are my tomorrow you are my today! When we first met it wasn’t love at first sight it was love for eternity a promise…

Gepostet von Sakib Ummey Al Hasan am Samstag, 23. März 2019

এবারের জন্মদিনটা পরিবারকে ছাড়াই পালন করতে হচ্ছে সাকিবকে। চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে এই মুহূর্তে ভারতে অবস্থান করছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। সবকিছু ঠিক থাকলে ৩২তম জন্মদিনে মাঠেও নামবেন তিনি। এদিন সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে মাঠে নামার কথা রয়েছে বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের।

২৩ মার্চ, শনিবার পর্দা উঠেছে আইপিএলের দ্বাদশ আসরের। টুর্নামেন্টের দ্বিতীয় দিন মাঠে নামবে সাকিবের দল সানরাইজার্স হায়দরাবাদ। নিজেদের প্রথম ম্যাচে হায়দরাবাদের প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স। এই ম্যাচে সাকিব খেলুক কিংবা না খেলুক, তার জন্মদিন উপলক্ষে কলকাতার বিপক্ষে জিততে চায় হায়দরাবাদ কর্তৃপক্ষ।

কলকাতার বিপক্ষে ম্যাচটি জিতে সাকিবকে জন্মদিনের উপহার দিতে চায় তারা। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর সময় এমনটাই জানিয়েছে হায়দরবাদ। ২৪ মার্চ, রবিবার বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায় কলকাতার ইডেন গার্ডেনসে স্বাগতিকদের মুখোমুখি হবে সাকিবের দল।

Check Also

হৃতিক রোশনের বোন হাসপাতালে ভর্তি

মানসিক দিক থেকে অসুস্থ সুনায়নাকে ২৪ ঘণ্টা নজরে রাখার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। বলিউড তারকা হৃতিক রোশনের …