২০১৮ সালের সেরা ৫টি ভাইরাল ভিডিও

চলুন দেখে নেওয়া যাক ২০১৮ সালের ভাইরাল হওয়া শীর্ষ পাঁচটি ভিডিও।

দেখতে দেখতে শেষ হয়ে যাচ্ছে আরও একটি বছর। এ বছরে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা বেশ কয়েকটি ভাইরাল ভিডিও পেয়েছেন বিশ্বের নানা স্থান থেকে। ২০১৮ সালে মানুষ বার বার দেখেছেন এমন পাঁচটি ভাইরাল ভিডিও সম্প্রতি এনডিটিভির এক প্রতিবেদনে প্রকাশ করা হয়েছে। চলুন দেখে নেওয়া যাক ভাইরাল হওয়া সেই  পাঁচটি ভিডিও।

১. ভিডিওতে দেখা যাচ্ছে স্বামী খাটের ওপর শুয়ে আছেন, স্ত্রী স্বামীর পা টিপে দিচ্ছেন। পা টিপতে টিপতে হাত চলে যাচ্ছে স্বামীর পকেটের দিকে। তারপর স্বামীর পকেট থেকে টাকা চুরি করে নিলেন স্ত্রী। এই ভিডিওটি দেখে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা বেশ মজা পেয়েছেন। হাজার হাজার লাইক, কমেন্ট ও শেয়ার হতে দেখা গেছে এই ভিডিওটি।

২. একটি রুমে দুই মেয়ে জোরে গান ছেড়ে ক্যামেরার সামনে নাচতে শুরু করল। হঠাৎ সেই মুহূর্তে ওই রুমে ঢুকে পড়েন মা। মেয়েদের নাচতে দেখে কিছু বুঝে উঠার আগেই নিজের পায়ের চপ্পল খুলে তাদের মারতে শুরু করেন মা। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক জনপ্রিয় হয়েছিল।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন।

৩. এই ভিডিওটিতে দেখা যায়, শাশুড়ির ওপর রেগে জোরে চিৎকার করছেন ছেলের বউ। আর শাশুড়ির গায়ে হাতও তুলছেন বার বার। এই ঘটনাটি ঘটেছিল ভারতের কলকাতায়। গাছ থেকে ফুল তোলার কারণে ওই দিন শাশুড়িকে প্রহার করেছিল বলে প্রতিবেশীরা জানিয়েছিল। ওই ঘটনার ভিডিও করে এক প্রতিবেশী সামাজিক যোগাযোগমাধ্যমে দিলে তা ভাইরাল হতে সময় লাগেনি।

৪. ভারতের শীর্ষ ধনকুবের রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানির ড্রাইভারের পদে চাকরি পেতে হলে শুধু ড্রাইভিং জানলেই হবে না। এই পদের জন্য চালকদের বেশ কয়েকটি পরীক্ষায় পাস করতে হয়। মুকেশ আম্বানির গাড়ির চালক খোঁজার কাজ বেশ কয়েকটি প্রতিষ্ঠানকে দেওয়া হয়। ওই প্রতিষ্ঠানগুলো চালকের সম্পূর্ণ প্রশিক্ষণ সম্পর্কে নিশ্চিত করা হয়। চালক কোনো জটিল পরিস্থিতি পড়লে কীভাবে সামলাবেন তারও পরীক্ষা নেওয়া হয়। আর এই পরীক্ষাগুলোতে নির্বাচিত হলেই পাওয়া যাবে উচ্চ বেতনের এই চাকরি। ভিডিও থেকে জানা গেছে, মুকেশ আম্বানির ড্রাইভারের বেতন প্রতি মাসে প্রায় দুই লাখ রুপি।

৫. প্রি ওয়েডিং ফটোশুটের দৃশ্যগুলো এখন বেশ জনপ্রিয় হয়। কিন্তু এই ভিডিওটি দেখলে আপনার হাসতে হাসতে পেটে খিল লেগে যাবে। কী কঠোর পরিশ্রমটাই না করেছেন শেষ মুহূর্তে এই দুজন।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন।

Check Also

নারীর সন্তান নেয়ার সঠিক বয়স কত?

৩০ বছরের পর মায়েদের প্রজনন ক্ষমতা হ্রাস পেয়ে অর্ধেক এ নেমে আসে। আর ৩৫ বছর …