Advertisements

অনুশীলনে দেরি, অভিনব শাস্তি মুম্বাইয়ের ক্রিকেটারদের (ভিডিও)

মাঠের বাইরেও শৃঙ্খলা ধরে রাখতে অভিনব উপায় বেছে নিয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল মুম্বাই ইন্ডিয়ান্স।

barinder-sran-1201653335 অনুশীলনে দেরি, অভিনব শাস্তি মুম্বাইয়ের ক্রিকেটারদের (ভিডিও)

 

 ক্রিকেটারদের জন্য শৃঙ্খলা বজায় রাখাটা খুবই জরুরি। সেটা মাঠে হোক কিংবা মাঠের বাইরে। ২২ গজে শৃঙ্খলা বজায় রাখতে অনেক পদক্ষেপই নেওয়া হয়ে থাকে। এবার মাঠের বাইরেও শৃঙ্খলা ধরে রাখতে অভিনব উপায় বেছে নিয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল মুম্বাই ইন্ডিয়ান্স।

অনুশীলনে আসতে, বাস ধরতে কিংবা টিম মিটিংয়ে কোনো ক্রিকেটার দেরি করলেই তাকে ‘সং’ সাজিয়ে শাস্তি দিচ্ছে মুম্বাই। শুধু তাই নয়, ‘বিশেষ পোশাক’ পরে দলের সঙ্গে থাকবেন নিয়মভঙ্গ করা ক্রিকেটাররা। হোটেল থেকে বের হওয়া থেকে শুরু করে মাঠ পর্যন্ত যাত্রাপথের পুরোটা সময় ওই বিশেষ পোশাক পরে থাকতে হবে তাদের।

Advertisements

এবার সেই শাস্তি পেতে হলো মুম্বাইয়ের পেসার বরিন্দার স্রানকে। অনুশীলনে দেরি করে আসায় তাকে নানা ‘ইমোজি’র ছবি সংবলিত কিট ব্যবহার করতে হচ্ছে। এমনকি ‘ইমোজি’র ছবি লাগানো একটি প্যান্টও পরানো হচ্ছে বাঁহাতি এই পেসারকে। কেবল তাই নয়, ‘ইমোজি’ কিট পরেই মুম্বাই থেকে দলের সঙ্গে হায়দরাবাদ পর্যন্ত যেতে হয়েছে তাকে।

দলের সবাই যাতে নির্দিষ্ট সময়ে অনুশীলনে আসেন ও শৃঙ্খলা মেনে চলেন তার জন্য এমন মজার নিয়ম চালু করেছে মুম্বাই। যতদিন পর্যন্ত অন্য কোনো ক্রিকেটার এই দোষে দোষী না হবেন, ততদিন পর্যন্ত বারিন্দারকেই ‘ইমোজি’ দেওয়া কমলা রঙের প্যান্ট পরতে হবে। গেল আসরে মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মাকে এমন ‘ইমোজি’ প্যান্ট পড়তে হয়েছে।

Advertisements

Check Also

আইপিএল নিলামে সর্বোচ্চ ভিত্তি মূল্যে সাকিব

ছবি: বিসিসিআই নিষেধাজ্ঞা কাটিয়ে আগেই ফেরা সাকিব আল হাসান খেলতে পারেন আইপিএলের পরের আসরে। নিলামের …