এবার সুপারহিরো হচ্ছেন ‘উরি’ অভিনেতা ভিকি কৌশল

আরেক সিনেমায় চুক্তিবদ্ধ হলেন ভিকি। আদিত্যের আগামী সিনেমায় অশ্বত্থামার চরিত্রে দেখা যাবে ভিকিকে, এমনই জানিয়েছেন পরিচালক।

একাধিক সিনেমায় অভিনয় করলেও সর্বপ্রথম নজর কাড়েন ‘সঞ্জু’ সিনেমার মাধ্যমে। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। বড় নির্মাতাদের বিগ বাজেটের সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন এই অভিনেতা। তিনি ভিকি কৌশল। সর্বশেষ তিনি অভিনয় করেন সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমার কেন্দ্রিয় চরিত্রে।

‘উরি’ সিনেমাটি নির্মাণ করেন আদিত্য ধর। এবার তার সঙ্গে জুটি বেধেই আরেক সিনেমায় চুক্তিবদ্ধ হলেন ভিকি। আদিত্যের আগামী সিনেমায় অশ্বত্থামার চরিত্রে দেখা যাবে ভিকিকে, এমনই জানিয়েছেন পরিচালক।

মহাভারত অনুযায়ী, কুরু-পাণ্ডবদের অস্ত্রগুরু দ্রোণাচার্যের পুত্র ছিলেন অশ্বত্থামা। তিনি কুরুক্ষেত্রের যুদ্ধে কৌরবদের পক্ষ নিয়ে পাণ্ডবদের বিরুদ্ধে যুদ্ধে নেমেছিলেন। তবে এমন মহাভারতীয় চরিত্র রয়েছে মানেই এটি কোনো ঐতিহাসিক সিনেমা নয়। বরং একেবারেই আধুনিক সময়ের সুপারহিরো অ্যাকশন সিনেমা।

বরাবরই অন্যধারার ছবিতে সাবলীল অভিনয় করে দর্শক মনে ছাপ ফেলেছেন ভিকি। এই সিনেমাও তার ব্যতিক্রম নয়। ২০২০ সালের মাঝামাঝি সময়ে নাম চূড়ান্ত না হওয়া সিনেমাটি মুক্তি পাবে বলে আশা করা যাচ্ছে। তবে এই সিনেমার পাশাপাশি সুজিত সরকারের ‘তখত’ এবং করণ জোহরের একটি ভৌতিক সিনেমায় অভিনয় করার কথাও রয়েছে ভিকির।

সূত্র: বিজনেস স্ট্যান্ডার্ড

Check Also

নায়ক আলমগীরের বউয়ের চরিত্রে পরীমনি

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আলমগীর। ব্যক্তিগত জীবনে তিনি দুইবার বিয়ে করেছেন। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের …