Advertisements

খোলামেলা ছবি পাঠাতেন, যা বললেন নওশীন

mila-nowshin খোলামেলা ছবি পাঠাতেন, যা বললেন নওশীন

পারভেজ সানজারির সঙ্গে ডিভোর্সের পেছনে অভিনেত্রী নওশীনেরও হাত রয়েছে বলে অভিযোগ করেন পপ তারকা মিলা। নওশীন আবার এর তাৎক্ষনিক প্রতিক্রিয়া জানান। মিলার বক্তব্যের পর তার সঙ্গে কথা বললে তিনি জানান, মিলা আমাকে ভুল বুঝছে। আমাকে নিয়ে যা অভিযোগ হচ্ছে তা পুরোটাই ভিত্তিহীন, ভুল ও বানোয়াট। আমি এমন ভুল, ভিত্তিহীন অভিযোগের নিন্দা জানাচ্ছি।

মিলার অভিযোগ, আমার স্বামীর সঙ্গে নওশীনের ঘনিষ্ঠ ছবি হাতে পেয়ে হিল্লোলকে জানানোর পরও কোনও সুরাহা হয়নি। উল্টো সাইবার ক্রাইমে আমার বিরুদ্ধে অভিযোগ করে তারা।

Advertisements

কিন্তু নওশীন তা অস্বীকার করেন। তিনি বলেন, তাকে অনেকবার বোঝানোর চেষ্টা করেছি। হিল্লোলও বোঝানোর চেষ্টা করেছে। কিন্তু আমরা ব্যর্থ হয়েছি। সে যে ভুল বুঝছে সেটা বোঝানোর ক্ষমতা আমাদের নেই। জানি তার ব্যক্তিজীবনে দুঃসময় চলছে। একটা মেয়ে এমনিই বিপদে আছে, আমার মামলার কারণে সে আরও বিপদে পড়বে ভেবে মামলা করিনি।

মিলা সংবাদ সম্মেলনে একটা রেকর্ডও শোনান। সেখানে বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে পরিচয় থাকার কথা স্বীকার করেছেন নওশীন। এছাড়া শোনা গেছে, পারভেজ সানজারির সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় ছবি তোলা নিয়ে নওশীনকে প্রশ্নবিদ্ধ করেন মিলা।

তবে নওশীন তা অস্বীকার করে ফেইক বলে ওই অডিওকে।

Advertisements

Check Also

৮০০ বছর পর বিরল দৃশ্যের দেখা মিলবে ২১ ডিসেম্বর

২১ ডিসেম্বর কাছাকাছি আসছে বৃহস্পতি ও শনি। ছবি: সংগৃহীত বিরল মহাজাগতিক দৃশ্যের সাক্ষী হতে চলেছে …