Advertisements

গোল উদযাপনে সালাহর অদ্ভুত কাণ্ড (ভিডিও)

লিভারপুলের ৩-১ গোলে জেতার ম্যাচে একটি গোল দিয়েছেন সালাহ। ম্যাচের ৮০ মিনিটে গোল দিয়েই জার্সি খুলে দৌড় শুরু করেন তারকা এই ফরোয়ার্ড।

salah-goal-879976470 গোল উদযাপনে সালাহর অদ্ভুত কাণ্ড (ভিডিও)

গোল দেওয়ার পর গোলদাতাকে খুঁজে নেয় সতীর্থরা। প্রতিপক্ষের জালে বল পাঠিয়ে ফুটবলাররা যখন মাঠের এক কোণায় গিয়ে উদযাপন করতে থাকেন, তাতে সঙ্গী হন দলের বাকি সদস্যরাও। তবে ব্যতিক্রমও আছে। অনেকে আবার গোল দিয়ে সতীর্থদের কাছে ধরা না দিতেই যেন বেশি পছন্দ করেন। এমনই উদযাপন করতে দেখা গেল লিভারপুলের মিসরীয় তারকা ফুটবলার মোহাম্মদ সালাহকে।

Advertisements

ইংলিশ প্রিমিয়ার লিগে সাউদাম্পটনের মুখোমুখি হয়েছিল পয়েন্ট টেবিলের শীর্ষ দল লিভারপুল। দ্য রেডসের ৩-১ গোলে জেতার এই ম্যাচে একটি গোল দিয়েছেন সালাহ। ম্যাচের ৮০ মিনিটে গোল দিয়েই জার্সি খুলে দৌড় শুরু করেন লিভারপুলের এই ফরোয়ার্ড। এ সময় তার পেছনে দৌড়াতে থাকেন সতীর্থ রবার্টসন। সামনে থেকে আসতে থাকেন হেন্ডারসন।

দুজনকেই বোকা বানিয়েছেন সালাহ। বরার্টসন ও হেন্ডারসন জড়িয়ে ধরবেন, এমন সময় ভেল্কি দিয়ে বেরিয়ে যান সালাহ। বরার্টসন ও হেন্ডারসন একে অন্যকে জড়িয়ে ধরেন। যা দেখে অন্য সতীর্থরা হাসতে থাকেন। দেখুন ভিডিওতে।

Henderson and Robertson tried to hug Salah they ended up hugging each other ?Just for this skill Salah gets premier league player of the season ???#DP7

Gepostet von Meme Football Nepal am Freitag, 5. April 2019

 

Advertisements

Check Also

আইপিএল নিলামে সর্বোচ্চ ভিত্তি মূল্যে সাকিব

ছবি: বিসিসিআই নিষেধাজ্ঞা কাটিয়ে আগেই ফেরা সাকিব আল হাসান খেলতে পারেন আইপিএলের পরের আসরে। নিলামের …