Advertisements

চালক পার্থ, যাত্রী ফাহমিদা-তারিন

Fahmida_Tarin চালক পার্থ, যাত্রী ফাহমিদা-তারিন

গৃহিণীদের মিউজিক্যাল রিয়্যালিটি শো ‘সিলন সুপার সিঙ্গার’ প্রতিযোগিতার বিচারক হয়ে দেশের বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছেন সংগীতশিল্পী পার্থ বড়ুয়া, ফাহমিদা নবী ও অভিনেত্রী তারিন। গত ২৯ মার্চ চট্টগ্রাম থেকে শুরু হয় তাদের এই সফর। কাজের পাশাপাশি চলছে, তাদের মজার সব আড্ডা।

তারই অংশ হিসেবে গত বৃহস্পতিবার রাজশাহীর ব্যস্ততম পথে সংগীতশিল্পী পার্থ বড়ুয়াকে টমটম চালাতে দেখা গেছে। আর সেই টমটমের যাত্রী হয়েছেন সংগীতশিল্পী ফাহমিদা নবী ও অভিনেত্রী তারিন। এমন দৃশ্য দেখে পথচারী অনেকেই অবাক বিস্ময়ে তাকিয়ে ছিলেন তাদের দিকে।

ফাহমিদা নবী বলেন, ‘শুধু কাজের মধ্যে ব্যস্ত থাকলে তো আর হবে না, একটু মজাও করতে হবে। এটাও কাজের একটা অংশ। আমাদের এই সফরে সবাই মিলে দারুণ মজা করছি। কখন যে সময়গুলো চলে যাচ্ছে, বুঝতেই পারছি না।’

Advertisements

এদিকে, ‘সিলন সুপার সিঙ্গার’ প্রতিযোগিতায় অংশ নিতে আসা প্রতিযোগীদের সঙ্গে কথা বলে অবাক হচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ফাহমিদা নবী। তিনি বলেন, ‘প্রতিযোগীদের অংশগ্রহণ দেখে ও তাদের গানের কণ্ঠ শুনে প্রতিনিয়তই অবাক হচ্ছি। সংসারের শত ব্যস্ততার মাঝেও গানের প্রতি তাদের আগ্রহ একটুও কমেনি। তাদের সঙ্গে কথা বলে মনে হয়েছে, এমন একটি অনুষ্ঠানের জন্য তারা অপেক্ষায় ছিলেন।’

নির্মাতা তানভীর খান জানান, প্রতিযোগিতার সিলেকশন রাউন্ডের এই কাজ চলতি সপ্তাহেই শেষ হবে। সবশেষ তারা যাবেন বরিশালে।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, ২০ থেকে ৫০ বছর বয়সী বিবাহিত নারীরাই এই প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। বিজয়ীয় পাবেন ২০ লাখ টাকা। আর প্রথম রানার আপ এবং দ্বিতীয় রানার আপ পাবেন ১০ লাখ ও ৫ লাখ টাকা। খুব শিগগিরই ‘সিলন সুপার সিঙ্গার’ প্রচার হবে এনটিভিতে।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …