Advertisements

ঝড় তুলেছেন খোলামেলা মন্দনা

mondona-l-20190401141843 ঝড় তুলেছেন খোলামেলা মন্দনা

অভিনেত্রীরা নিজেকে সাহসী প্রমাণ করতে খোলা-মেলা ফটোগ্রাফি করেন। অভিনয়ের প্রয়োজনে টপলেস হন। নিজের ক্রেইজ বাড়ানোর জন্য এ ধরণের পথ বেছে নিতে দেখা গেছে বলিউডের অনেক তারকাকে।

এষা গুপ্তা, কৃতি স্যাননসহ আরও অনেক অভিনেত্রীকে দেখা গেছে এই পথে হাঁটতে। তাদের তালিকায় অন্যতম এক নাম মন্দনা করিমি। বরাবরই ছবি বা সিনেমায় শরীরের উত্তাপ ছড়াতে তিনি পারদর্শি। এবার আরও সাহসী লুকে ধরা দিলেন এই অভিনেত্রী।

মাঝেমধ্যে আবেদনময়ী হয়ে হাজির হন তিনি। এর আগেও একাধিকবার টপলেস হয়ে ছবি ছড়িয়েছেন সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি আবারও মন্দনা করিমি খোলামেলা হয়ে বেশ কিছু ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

তার সদ্য প্রকাশিত দুটি ছবিতে দেখা যাচ্ছে শুধু মাত্র শরীরের নিচের অংশ ঢাকা। উপরের অংশ সম্পূর্ণ উন্মুক্ত। ছবি দেখে মনে হচ্ছে কোনো এক পোশাকের নিচের অংশ দিয়ে গোপনাঙ্গ ঢেকেছেন মন্দনা।

ছবির ক্যাপশনে ফটোগ্রাফার সাসা জয়রামকে ট্যাগ করে তিনি লিখেছেন, ‘এটা কি সত্যিই আমি?’ বোঝাই যাচ্ছে ছবির জন্য ফটোগ্রাফারকেই কৃতিত্ব দিয়েছেন মন্দনা। অভিনেত্রীর এই ছবি ঘিরে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সমালোচনা। অনেক অশ্লীল মন্তব্যও পড়েছে তার ছবিতে। কিন্তু সেসবকে পাত্তা দিচ্ছেন না মন্দনা।

Advertisements

Check Also

৮০০ বছর পর বিরল দৃশ্যের দেখা মিলবে ২১ ডিসেম্বর

২১ ডিসেম্বর কাছাকাছি আসছে বৃহস্পতি ও শনি। ছবি: সংগৃহীত বিরল মহাজাগতিক দৃশ্যের সাক্ষী হতে চলেছে …