‘দীপিকার স্বামীই যোগ্য স্বামী’

ছবিতে দেখা যায়, দীপিকার জুতা হাতে পেছনে দাঁড়িয়ে আছেন রণবীর। ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট হতেই ভাইরাল হয়।

বলিউডের অন্যতম চোখ ধাঁধানো তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের বিয়ের বয়স পাঁচ মাস। এই কয়েক মাসে দর্শক ও ভক্তদের বোঝা হয়ে গেছে রণবীর তার স্ত্রী দীপিকাকে কতটা ভালোবাসেন। সবসময় আগলে রাখেন অর্ধাঙ্গিনী দীপিকাকে। এবার তো সব সীমা অতিক্রম করলেন যেন রণবীর। এক বিয়ে বাড়িতে রণবীরের হাতে থাকা দীপিকার জুতাসমেত এই তারকা যুগলের ছবি হলো ভাইরাল।

সম্প্রতি একটি বিয়ে বাড়িতে যান রণবীর-দীপিকা। সেখানেই ছবিতে দীপিকাকে সাদা রঙের ডিজাইনের শাড়ি, মাথায় গোলাপ দিয়ে ফ্লোরাল খোঁপা, স্লিভলেস ব্লাউজে দেখা গেছে। অপরদিকে কালো পাঞ্জাবিতে ঠিক ততটাই সুদর্শন লাগছিল রণবীরকে। স্ত্রী তখন অতিথিদের সঙ্গে হাসিমুখে কথা বলতে ব্যস্ত। তারকা দম্পতিদের ঘিরে ভিড়ও নেহায়েত কম ছিল না। স্ত্রীকে আগলে নিয়ে যাচ্ছিলেন রণবীর। সেই ভিডিওই ভাইরাল হয় ওয়েব দুনিয়ায়। তবে এত কিছুর মাঝে নজর কাড়ার মতো ছিল রণবীরের হাতে দীপিকার হাই-হিল জুতা।

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। ছবি: সংগৃহীত

ছবিতে দেখা যায়, দীপিকার জুতা হাতে পেছনে দাঁড়িয়ে আছেন রণবীর। ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট হতেই ভাইরাল হয়। ছবিটি দেখে তাদের অনুরাগীরা রীতিমতো রণবীরের প্রশংসায় পঞ্চমুখ হয়ে পড়েন। নেটিজেনদের মতে, ‘পদে পদে যোগ্য স্বামীর কর্তব্য পালন করে যাচ্ছেন রণবীর।’ কেউ লিখেছেন, ‘এইভাবেই বারবার মন জিতে নিয়েছেন রণবীর।’ আবার কেউ বলছেন, ‘সত্যি দেখে ভালো লাগে যে কেউ নিজের স্ত্রীর এত যত্ন নেয়।’

রণবীর কখনো স্ত্রীর প্রতি তার ভালোবাসা প্রকাশ করতে সুযোগ ছাড়েন না, এর প্রমাণ বহুবার পেয়েছে ভক্তরা। পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে বিমানবন্দরে স্ত্রীর প্রতি সর্বদাই যত্নশীল স্বামী রণবীর। প্রেমিকা তো বটেই, বউ হিসেবেও দীপিকা সবসময়ই সেরা রণবীরের কাছে।

অন্যদিকে প্রকাশ্যে না বললেও, দীপিকার চোখেও রণবীরই সেরা। এই জুটির প্রেম নিয়েও চর্চা হয় বলি মহলের অন্দরে। দীপিকার জন্য প্রকাশ্যেই অনেক কিছু করেন রণবীর। এবার প্রকাশ্যে বউয়ের জুতা বয়েও স্বামী হিসেবে নিজের চাহিদা যেন বাড়িয়ে দিলেন রণবীর।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Check Also

‘তোলপাড়’ করছেন শাকিবা

বিরতি বলা যায়। সেই বিরতি ভেঙে বড় পর্দায় ফিরলেন গ্ল্যামারকন্যা শাকিবা। তিনি মিজানুর রহমান মিজান …