Advertisements

নতুন মাইলফলকে সাবিলা নূর

image-44630-1554731482 নতুন মাইলফলকে সাবিলা নূর

সময়ের সঙ্গে সঙ্গে ক্রমেই দু্যতি ছড়াচ্ছেন এই সময়ের ব্যস্ত মডেল-অভিনেত্রী সাবিলা নূর। ক্যারিয়ারে যোগ হচ্ছে নতুন নতুন সংযোজন। সেই ধারাবাহিকতায় এবার নতুন এক মাইলফলক স্পর্শ করছেন এই তরুণ অভিনেত্রী। প্রথমবারের মতো সাবিলা পা রাখতে চলেছেন আন্তর্জাতিক অঙ্গনে। সম্প্রতি বিদেশি একটি মোবাইল কোম্পানির বিজ্ঞাপনের মডেল হয়েছে তিনি। এ নিয়ে তার উচ্ছ্বাসের শেষ নেই।

যদিও ক’দিন আগেই আলাপকালে সাবিলা জানিয়েছিলেন, চমক নিয়ে আসছেন তিনি। কিন্তু সবকিছু পাকাপাকি না হওয়ায় বলতে গিয়েও থেমে গিয়েছিলেন তিনি। তবে সোমবার দুপুরেই ফোন করে যায়যায়দিনকে খবরটি জানান সাবিলা। এ বিষয় সাবিলা বলেন, ‘ছয় মাস আগে একই প্রতিষ্ঠানের অনলাইনভিত্তিক প্রমোশনের কাজ করেছিলাম। তখন ওরা আমার সঙ্গে চুক্তি করে। সেই ধারাবাহিকতায় এবার বিজ্ঞাপনচিত্রে কাজ করলাম। সামনের ঈদেই বিজ্ঞাপনটি প্রচারিত হবে। এটা কেবল আমার জন্যই চমক নয়, গোটা নাট্যাঙ্গনের সবার জন্যই খুশির একটা খবর বলে মনে করছি আমি।’

Advertisements

কাজের অভিজ্ঞতা সম্পর্কে এ অভিনেত্রী বলেন, ‘তাদের পুরো টিমই ছিল বিদেশি। আমার ক্যারিয়ারে এমন অভিজ্ঞতা একদমই নতুন। খুবই ভালো লেগেছে। কাজ করতে গিয়ে কখনো মনেই হয়নি আমি বিদেশি একটি টিমের সঙ্গে কাজ করছি। মানের দিক দিয়েও আমরা যে ওদের থেকে পিছিয়ে তা নয়। আর নির্মাতা পিটার আমাকে অনেক সহায়তা করেছে। সব মিলিয়ে শুটিংয়ের অভিজ্ঞতা দারুণ ছিল।’

সাবিলার কাছ থেকে জানা গেল, চলতি বছরের ২৭ ও ২৮ মার্চ দুবাইয়ের বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে বিজ্ঞাপনটির। সার্বিয়ান নির্মাতা পিটার প্যাসিক নির্মাণ করেন এটি। এর সিনেমাটোগ্রাফার ও মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করেছেন সার্বিয়া, ভারত ও ব্রাজিলের কয়েকজন শিল্পী। আর সহকারী পরিচালক হিসেবে ছিলেন সাউথ আফ্রিকার একজন।

এদিকে বৈশাখ ও ঈদকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন সাবিলা নূর। সাবিলা বলেন, ঈদ আর বৈশাখকে সামনে রেখে নাটকের কাজ করতে হচ্ছে। বৈশাখের জন্য বেশ কয়েকটি ফটোশুট করেছি। ‘ট্রেইলার’, ‘পুরানো দিনের গল্প’, ‘ইলেক্ট্রিক্যাল কেমিস্ট্রি’ শিরোনামের নাটকগুলোর কাজ কেবলই শেষ হলো। এ সব নাটকে আমার সঙ্গে অভিনয় করেছেন আফরান নিশো, তৌসিফ মাহমুদ ও ইফরান সাজ্জাদ। বাকি আছে ঈদের বেশ কয়েকটি নাটকের কাজ।

Advertisements

Check Also

কাজলের বিয়ে!

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। মিষ্টি হাসি আর মায়াবী চেহারা দিয়ে জয় করে …