Advertisements

নার্গিসের ২০ কিলো ওজন কমানোর আগে-পরে

472311fdfa76d7797f1368c87faa4850-5ca3a40e7c6ca নার্গিসের ২০ কিলো ওজন কমানোর আগে-পরে

বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরির ওজন নিয়ে কত কানাঘুষাই না হয়েছে। মুটিয়ে যাওয়ায় তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন পর্যন্ত ছড়িয়েছিল। তবে সব গুজবে জল ঢেলে দিলেন তিনি।

নার্গিস এমনি দেখতে তন্বী-তরুণীর মতো। মাঝে তার ওজন বেড়ে গেলেও তা এখন অতীত। সুস্থ জীবনযাপনের পথ পেয়েছেন তিনি। অন্যদেরও তাতে উদ্বুদ্ধ করতে সামাজিক যোগাযোগমাধ্যমকে বেছে নিয়েছেন ৩৯ বছর বয়সী এই তারকা।

নিজের মুটিয়ে যাওয়া ও আকর্ষণীয় শারীরিক গড়নের দুটি ছবি কোলাজ করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নার্গিস। এর মাধ্যমে নিজের ২০ কিলো ওজন কমানো নিয়ে কথা বলেছেন তিনি।

Advertisements

9fcecaf17be46baa6be0fb671601b18e-5ca3a13696356 নার্গিসের ২০ কিলো ওজন কমানোর আগে-পরেছবি দু’টির সঙ্গে ভক্তদের জন্য বিশেষ বার্তা দিয়েছেন নার্গিস। তার কথায়, ‘মানুষের চোখে চোখে থেকে জীবন কাটানো কখনও কখনও কঠিন হতে পারে। এটি একদিক দিয়ে যেমন আশীর্বাদ, তেমনি এর নেতিবাচক দিকও আছে। গত দুই বছরে ওজন বাড়িয়েছিলাম। বাঁয়ের ছবিতে আমার ওজন ছিল ৮০ কিলোর ওপরে। পরে তা কমিয়ে এনেছি ৫৮ কিলোতে। ডানের ছবিতে তা দেখছেন। জীবনধারা বদলে ফেলে ২০ কিলো কমাতে পেরেছি। আমি যদি পারি, আপনিও পারবেন। ইতিবাচক ভাবনা আর স্বাস্থ্যকর সবকিছু বেছে নিয়ে মন ও শরীরের যত্ন নিতে হবে। ওজন কমানোর পথচলায় আমার সেরাটা দেখাবো। আমার চাওয়া, আপনারাও এতে যোগ দেবেন।’

সম্প্রতি বিরতির পর বলিউডে ফিরেছেন ‘রকস্টার’ তারকা নার্গিস ফাখরি। তাকে সবশেষ ‘অমাবস্যা’ ছবিতে দেখা গেছে। এখন তার হাতে আছে সঞ্জয় দত্তের সঙ্গে ‘তরবাজ’। এটি এ বছরেই মুক্তি পাওয়ার কথা।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …