Advertisements

পিয়ানো বাজানো শিখছে সাকিব-কন্যা

বাবার মতো অলরাউন্ডার হয়ে উঠছে ছোট্ট অউব্রি।

shakib-daughter-470701113 পিয়ানো বাজানো শিখছে সাকিব-কন্যা

সব মা-বাবা চান তাদের সন্তান যেন সব বিষয়ে কমবেশি পারদর্শী হয়। এ জন্য সন্তানকে নানা রকম শিক্ষা দেন প্রত্যেক মা-বাবা। সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরও এর ব্যতিক্রম নন। তাই তো মেয়ে আলাইনা হাসান অউব্রিকে এবার পিয়ানো বাজানো শেখাচ্ছেন সাকিব-পত্নী শিশির।

১ এপ্রিল, সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন শিশির। তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ছবিতে দেখা যায়, গভীর মনোযোগ দিয়ে দুই হাতে পিয়ানো বাজাচ্ছে ছোট্ট অউব্রি।

ছবির ক্যাপশনে শিশির লেখেন, ‘প্রথম লেসন। ক্ষুদে পিয়ানো বাদক।’

সাকিব আল হাসানের এদিক-সেদিক, সবদিকেই ক্রিকেট। ক্রিকেটে নাওয়া-খাওয়া, ক্রিকেটে বসবাস বিশ্বের অন্যতম সেরা এই অলরান্ডারের। দীর্ঘ ১৩ বছর ধরে ক্রিকেটের ২২ গজে নিজের দক্ষতার পরিচয় দিয়ে যাচ্ছেন বাঁহাতি এই অলরাউন্ডার।

Advertisements

মেয়ে অউব্রিও কম যাচ্ছে না। বাবার মতো অলরাউন্ডার হয়ে উঠছে। শিশিরের কল্যাণে সাকিব-কন্যার সেসব দক্ষতাগুলো ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। কিছুদিন আগে দেখা গেছে, নিজের হাতে মেয়েকে সাইকেল চালানো শেখাচ্ছেন সাকিব। এর কিছুদিন পর দেখা যায়, ফুটবলেও দক্ষতার ছাপ রাখছে অউব্রি।

1st lesson ? #littlepianist??

Gepostet von Sakib Ummey Al Hasan am Dienstag, 2. April 2019

সাকিব-শিশিরের চার হাত এক হয়েছে আজ থেকে প্রায় ছয় বছর আগে। ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসান।

বিয়ের তিন বছরের মাথায় এই দম্পতির ঘর আলো করে জন্ম নেয় অউব্রি। ২০১৫ সালের ৯ নভেম্বর জন্মগ্রহণ করা সাকিব-কন্যার বয়স প্রায় তিন বছর চার মাস।

বাবা ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকায় মায়ের সঙ্গে সময় কাটে সাকিব-কন্যার। সারাদিন খুনসুটি করেই সময় পার হয় মা-মেয়ের। মায়ের কল্যাণে ফেসবুক-ইনস্টাগ্রামে নিয়মিত দেখা মেলে ছোট্ট অউব্রির। প্রায় প্রতিদিন মেয়ের সঙ্গে খুনসুটিসহ অনেক মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন শিশির।

Advertisements

Check Also

কাজলের বিয়ে!

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। মিষ্টি হাসি আর মায়াবী চেহারা দিয়ে জয় করে …