বরুণের হবু স্ত্রীকে নারী ভক্তের হত্যার হুমকি

বরুণের সঙ্গে দেখা করার জন্য এক নারী ভক্ত নাকি তার বাড়ির বাইরে দীর্ঘক্ষণ অপেক্ষা করছিলেন। বেশ কিছুক্ষণ পরে নিরাপত্তারক্ষী জানিয়েছিলেন, বরুণের সঙ্গে দেখা হওয়া সম্ভব নয়। তিনি প্রচারণার কাজে ব্যস্ত। এরপরই রেগে যান ভক্ত।

২০১২ সালে বি টাউনে পা রেখেছেন অভিনেতা বরুণ ধাওয়ান। শতভাগ সফল সিনেমা উপহার দেওয়ার রেকর্ড রয়েছে তার। বছরের শুরুতে শোনা গিয়েছিলো, বছর শেষে দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালকে বিয়ে করছেন বরুণ। কিন্তু বিয়ের আগেই হবু স্ত্রীকে নিয়ে বিপদে পড়েছেন নায়ক। জানা গেলো, বরুণের এক নারী ভক্ত তার প্রেমিকা নাতাশাকে খুন করার হুমকি দিয়েছেন।

গতকাল শনিবার রাতে বরুণের বাড়িতে গিয়ে নাতাশাকে খুনের হুমকি দিয়েছেন এক নারী ভক্ত। সামনেই মুক্তি পেতে চলেছে বরুণের সিনেমা ‘কলঙ্ক’। সে সিনেমার প্রচারেই এখন ব্যস্ত নায়ক। বরুণের সঙ্গে দেখা করার জন্য তার এক নারী ভক্ত নাকি তার বাড়ির বাইরে দীর্ঘক্ষণ অপেক্ষা করছিলেন। বেশ কিছুক্ষণ পরে নিরাপত্তারক্ষী জানিয়েছিলেন, বরুণের সঙ্গে দেখা হওয়া সম্ভব নয়। তিনি প্রচারণার কাজে ব্যস্ত। এর পরই রেগে যান ভক্ত। বাড়ির সামনে দাঁড়িয়ে চিৎকার করে বলতে থাকেন, ‘আমি নাতাশাকে মেরে ফেলবো।’

প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে বরুণ ধাওয়ান। ছবি: সংগৃহীত

এই ঘটনার পর শনিবার রাতেই বরুণের বাড়ির বাইরে কর্মরত নিরাপত্তারক্ষীরা সান্তাক্রুজ থানায় লিখিত অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নেন। জানা গিয়েছে, বরুণের বক্তব্য জানার পরই দায়ের করা হবে এফআইআর। বরুণ ধাওয়ানের নিরাপত্তারক্ষীদের পক্ষ থেকে জানানো হয়েছে, বেশ কিছুদিন ধরেই অভিনেতার বাড়ির সামনে ঘুরঘুর করছিলেন এই ভক্ত। এই ধরনের ঘটনা প্রায়শই থাকে। তবে এই প্রথমবারই এমন বিরল ঘটনার সম্মুখীন হতে হলো। যদিও এই ব্যাপারে বরুণ এখনও প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি।

সূত্র: পিঙ্কভিলা

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …