বাবার সঙ্গে মোবাইল স্ক্রিনে ব্যস্ত সাত মাস বয়সী তাসকিন-পুত্র

তাসকিন-পুত্রের বয়স চলে সবে সাত মাস। এরইমধ্যে মোবাইলভক্ত হয়ে গেছে সে। পাশে বসে তাসকিন মোবাইল ব্যবহার করেন, সেটা মনোযোগ দিয়ে দেখে রিহান।

২০১৭ সালের ১ নভেম্বর সৈয়দা রাবেয়া নাঈমার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাসকিন আহমেদ। রাবেয়াকে বিয়ে করার এক বছরের মাথায় বাবা হন বাংলাদেশের তরুণ এই পেসার। গত বছরের ৩০ সেপ্টেম্বর রাবেয়ার কোল আলো করে পৃথিবীতে আসে পুত্র সন্তান রিহান। এরপর থেকে ছেলেকে নিয়েই বেশিরভাগ সময় কাটে তাসকিনের।

তাসকিন-পুত্রের বয়স চলে সবে সাত মাস। এরইমধ্যে মোবাইলভক্ত হয়ে গেছে সে। মোবাইল দেখলেই চোখ আটকে যায় তার। পাশে বসে তাসকিন মোবাইল ব্যবহার করেন, সেটা মনোযোগ দিয়ে দেখে রিহান। এমনই কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে।

তাসকিন-পত্নী তার নিজের ফেসবুক অ্যাকাউন্টের মাই ডে’তে তিনটি ছবি আপলোড করেছিলেন। তিনটি ছবিতেই তাসকিন ও তার ছেলে রিহানকে মোবাইল নিয়ে ব্যস্ত দেখা যায়। প্রথম ছবিতে দেখা যায়, তাসকিন তার ছেলেকে মোবাইলে কিছু একটা দেখাচ্ছেন।

পরের ছবিতে মোবাইলের দিকে ঝুঁকতে দেখা যায় রিহানকে। আর সর্বশেষ ছবিতে বাবার হাত থেকে মোবাইল নেওয়ার চেষ্টা করতে দেখা যায় তাসকিন-পুত্রকে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সর্বশেষ আসরে বল হাতে আলো ছড়িয়ে দীর্ঘদিন পর জাতীয় দলে ডাক পান তাসকিন। কয়েকদিন পর নিউজিল্যান্ড সফরে যাওয়ার কথা ছিল ডানহাতি এই পেসারের। কিন্তু চোটের কারণে তাকে আবারও ছিটকে যেতে হয় দল থেকে। বাঁ পায়ের গোড়ালির চোট কাটিয়ে উঠতে মিরপুরে নিয়মিত ঘাম ঝরাচ্ছেন বাংলাদেশের এই গতি তারকা।

Check Also

২০১৭-১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন যারা

একসঙ্গে ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। তথ্য মন্ত্রণালয় …