বাবা হতে চাইছেন মালাইকার প্রেমিক!

এই মুহূর্তে বি টাউনে অর্জুন কাপুর এবং মালাইকা আরোরার বিয়েকে ঘিরে গুঞ্জন চরমে। ইতোমধ্যেই অর্জুন ও মালাইকা মালদ্বীপে ব্যাচেলার পার্টি সেরে ফিরেছেন। এবার অর্জুন বলছেন তিনি বাবা হতে চান।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অর্জুন কাপুর দাবি করেন, তার বয়স ৩৩ বছরের বেশি। এই সময়ে মালাইকার প্রেমিক নিজেকে বাবার ভূমিকায় দেখতে চাইলেন। তবে বাস্তবে নয়, বড় পর্দায় বাবার ভূমিকায় অভিনয় করতে চান অর্জুন কাপুর।

আচমকা কেন বাবার ভূমিকায় অর্জুন নিজেকে দেখতে চাইছেন, তা নিয়ে বিশদে কিছু না জানালেও অর্জুন বলেন, ‘আমার ভালো লাগবে যদি বাবার ভূমিকায় আমি অভিনয়ের সুযোগ পাই। আমি ৩৩ পেরিয়েছি। আরও গভীর কোনো ছবির জন্য মুখিয়ে রয়েছি।’

অর্জুন এই সাক্ষাৎকারে জানান, তিনি অভিনেতা হিসেবে একটু নতুনত্ব খুঁজছেন। কোনো নতুন সম্ভাবনাময় সিনেমায় তিনি নিজেকে দেখতে চান এবার। তবে ব্যক্তিগত জীবনে আর কয়েক দিন পরই স্বামীর ভূমিকায় দেখা যাবে অর্জুনকে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১৯ এপ্রিল বিয়ে করতে চলেছেন অর্জুন কাপুর ও মালাইকা আরোরা।

স্পট বয়ের একটি সূত্র জানায়, নিমন্ত্রিতদের তালিকায় অর্জুন কাপুরের ভাই-বোনেরা ছাড়াও রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন উপস্থিত থাকবেন। এ ছাড়াও ঘনিষ্ঠ বন্ধু কারিনা কাপুর ও কারিশমা কাপুর উপস্থিত থাকবেন।

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …