বাসা থেকে বের হতে পাড়ছেন না মডেল সানাই

বর্তমানে বাংলাদেশের ইন্টারনেট দুনিয়ায় নানা কারণে ভাইরাল মডেল অভিনেত্রী সানাই। নিজের শারীরিক গঠন পরিবর্তন করায় নেট দুনিয়ায় আরও আলোচিত হয়েছেন মডেল অভিনেত্রী সানাই।

এদিকে সাধারণ মানুষদের ন্যায় চলাফেরা করতে পারে না সেলিব্রেটিরা। কারণ তাদের রয়েছে নানান ধরনের ভক্ত। আর এ কারণেই তাদের চলাফেরায় আনতে হয় নিয়ম-কানুন। এদিকে গত ৩০ মার্চ নিজের গ্রামের বাড়ি রংপুরে গেছেন সানাই। বর্তমানে সেখানেই রয়েছেন তিনি। শারীরিক গঠন পরিবর্তনের পর এই প্রথমবার গ্রামে গেছেন তিনি।

এদিকে সানাইয়ের এমন পরিবর্তনকে সহজ ভাবে নিচ্ছেন না গ্রামের সাধারণ মানুষ। তবে অনেকে আবার এটা মেনেও নিয়েছেন। কে মেনে নিল আর কে নিল না তাতে সানাইয়ের কিছু আসে যায় না। নিজেকে প্রতিনিয়ত আলোচনা-সমালোচনার মধ্যেই দেখতে বেশি পছন্দ করেন।

এদিকে গ্রামে যাওয়ার পর থেকেই প্রতিদিনই সানাইকে দেখতে ভীড় জমাচ্ছেন হাজার হাজার ভক্ত। আর এসব কারণে ঘরের বাইরে বের হতে পারছেন না সানাই।

এ ব্যাপারে রংপুর থেকে মুঠোফোনে সানাই গণমাধ্যমকে বলেন, ‘আমি গ্রামে আসার পর থেকে আজও বের হতে পারিনি। প্রতিদিন ১০ গ্রামের মানুষ আমাকে দেখতে ভীড় জমাচ্ছে। বিষয়টা আমার কাছে খুব মজার লাগছে। কিন্তু একটু অসস্তিতে তো পড়তেই হচ্ছে। দিন-রাত তো আর ঘরের মধ্যে থাকা যায় না।’

এ সময় তিনি আরও বলেন, ‘আমার দাদুর অসুস্থতার কারণে আমরা স্ব-পরিবারে গ্রামে এসেছি। কিছু দিন পর ঢাকায় ফিরব।’

Check Also

স্পা-তে গিয়ে গ্রেফতার অভিনেতা, যা বললেন তার স্ত্রী

‘রাস্তায় এখন ওকে দেখলে সবাই অভিনেতা নয়, অপরাধী হিসেবে দেখবে। ইন্ডাস্ট্রিতে ওর ভবিষ্যৎ অন্ধকার করে …