বিচ্ছেদ হলে কত টাকা পাবে প্রিয়াংকা!

নিক-প্রিয়াংকার নাকি বিবাহ বিচ্ছেদ হচ্ছে? পরিবার সূত্রে যদিও একথা অস্বীকার করা হয়েছে বারংবার। সবে তিনমাস হয়েছে তাদের বিয়ের। তারকা বিয়ে নিয়ে কম উত্তেজনা তো হয়নি। কিন্তু তার ভবিষ্যৎ যে এমন হতে চলেছে, সেটা কে জানত।

আপাতত জেনে নিন যে এই বিচ্ছেদ হলে কত খোরপোশ পেতে চলেছেন প্রিয়াংকা। একটু উল্টে বললে বলা ভাল, এই বিয়ে ভাঙতে কতটা খরচ হবে নিকের? জানলে চোখ কপালে উঠবে।

নিক ও প্রিয়াংকার বিয়ে হয় মার্কিন আইনে। অর্থাৎ নিজেদের বিয়ে আমেরিকার আইনে নথিভুক্ত করেছিলেন নিক-প্রিয়াংকা। এই আইন অনুযায়ী, বিবাহবিচ্ছেদ হলে নিজেদের সম্পত্তির সমানভাবে ভাগাভাগি করে নিতে হবে তাদের।

আপাতত নিকের পুরো সম্পত্তি প্রায় ১৭০ কোটি, অন্যদিকে প্রিয়াংকার ২০০ কোটির কাছাকাছি। তাই বিয়ে ভাঙলে অর্থনৈতিকভাবে দু’জনের কাছেই বেশ ক্ষতিই হবে।

এরপর যা জানা যাচ্ছে, মার্কিন আইন মতে যার আয় কম, বা যিনি অন্যর ওপর নির্ভরশীল, কোন রকম ব্যাংক লোন থাকলে, ধনী সঙ্গীকেই তার দায়িত্ব নিতে হবে। অন্যদিকে মার্কিন নিয়মে বিয়ের আগে তারকা দম্পতিকে একটি কন্ট্রাক্ট সই করতে হয়, যাতে আগে থেকেই ঠিক করা থাকে, যে বিয়ে ভাঙলে কে কত পাবেন। তাহলেই বুঝুন, বিয়ে ভাঙলে কার কত লাভ, কার কত ক্ষতি!

Check Also

সবাই আমার সঙ্গে সিয়ামকেই চায়: পূজা

শিশুশিল্পী হিসেবেই তাঁর অভিনয়ে হাতেখড়ি। এখন পুরোদস্তর নায়িকা। প্রথম ছবিতেই বাজিমাত করেছেন সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা …