বয়স মাত্র ১৬, ওকে রেহাই দিন

শাহরুখ-গৌরীর মেয়ে সুহানার পরই দর্শক-অনুগামীদের কৌতূহলের কেন্দ্রবিন্দুতে রয়েছে কাজল-অজয় দেবগনের মেয়ে নাইসা। যদিও সুহানার মতো অতটাও লাইমলাইটে ছিল না নাইসা। সেটা অবশ্য় তার বাবা-মায়ের জন্যই। কাজল-অজয় কখনোই তাদের ছেলেমেয়েদের তারকাসুলভ পরিবেশে বড় করেননি। তাই আলাদা করে নাইসাকে নিয়ে সংবাদমাধ্যমে মাতামাতি কমই হয়েছে। সম্প্রতি একটি ইভেন্টে কাজলকে প্রশ্ন করা হয়, নাইসা কি বলিউডে পা রাখতে চলেছেন?

এ প্রশ্ন শুনে বেশ রেগে যান কাজল। তিনি বলেন, ‘নাইসার বয়স মাত্র ১৬। তাই এখন এ সব প্রশ্ন না করাই ভালো।’ শুধু তাই নয়, প্রশ্নের উত্তর দেয়ার সময় সংবাদমাধ্যমকেও একহাত নিয়েছেন তিনি। কাজল বলেন, ‘ওর বয়স মাত্র ১৬। আমার মনে হয় ওকে একটু রেহাই দিন আপনারা। এই সবে তো ১৬ বছরের জন্মদিনটা গেল। এ মুহূর্তে ও পড়াশোনা করছে আর বোর্ড পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছে।’

এ ঝাঁঝালো উত্তরের পর আর কোনো সাংবাদিক তাকে নাইসাকে নিয়ে কোনো প্রশ্ন করতেই সাহস পাননি। আসলে অতি সম্প্রতি নাইসার একটি ছবি ভাইরাল হয় ইন্টারনেটে। মায়ের সঙ্গে ওই সেলফিতে নাইসাকে দেখা যায় সুন্দর একটি লাল টিপ পরা। ছবিতে কিশোরী নাইসাকে অনেকটাই তার মায়ের মতো লাগছে-এমনটাই লিখেছেন কাজলের অনুগামীরা।

মেয়ে বড় হয়েছে, মায়ের মতোই সুন্দরী হয়েছে, আর ওদিকে মা বলিউডের সবচেয়ে বড় তারকাদের একজন। তাই অনেকেই ধরে নিয়েছেন নাইসা তবে এবার বলিউডে পা রাখার প্রস্তুতি নিচ্ছে। গত বছর বলিউডে অভিষেক হয়েছে সারা আলি খানের। এ বছর পূজা বেদির মেয়েও অভিষেক হতে চলেছেন। ওদিকে সুহানার প্রস্তুতি তো চলছেই। তাই নাইসাকে নিয়েও শুরু হয় জল্পনা। আপাতত সে জল্পনার মুখে কুলুপ এঁটে দিয়েছেন কাজল।

Check Also

নায়ক আলমগীরের বউয়ের চরিত্রে পরীমনি

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আলমগীর। ব্যক্তিগত জীবনে তিনি দুইবার বিয়ে করেছেন। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের …