Advertisements

ভারতীয় ক্রিকেটার শামির স্ত্রী হাসিন জাহান গ্রেফতার

SAMI ভারতীয় ক্রিকেটার শামির স্ত্রী হাসিন জাহান গ্রেফতার

গভীর রাতে ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির পৈতৃক বাড়িতে হাজির হয়েছিলেন তার স্ত্রী হাসিন জাহান। সেখানে যাওয়ার পর থেকেই আগ্রাসী মেজাজে ছিলেন তিনি। এ সময় মহম্মদ শামির মায়ের সঙ্গেও কথা কাটাকাটি হয় তার। এর পরই শামির পরিবারের সদস্যরা পুলিশকে খবর দেন। পরে উত্তরপ্রদেশের সহসপুরের আলি নগরে শামির বাড়ির সামনে থেকে হাসিনকে গ্রেফতার করে পুলিশ। খবর জিনিউজের ।

Advertisements

রবিবার রাতের এই ঘটনায় হাসিনের বিরুদ্ধে শান্তিভঙ্গের অভিযোগ আনা হয়েছে। পরে ভারতীয় দণ্ডবিধির ১৫১ নম্বর ধারা অনুযায়ী হাসিনের নামে চার্জশিট গঠন করেছে পুলিশ। পুলিশ জানায়, সোমবার সকালে হাসিনকে এসডিএম কোর্টে হাজির করা হয়েছে। এর আগেও শামির পৈতৃক বাড়িতে গিয়েছিলেন হাসিন। সে সময় শামির পরিবারে সদস্যদের বিরুদ্ধে একের পর এক গুরুতর অভিযোগ আনেন তিনি। কখনও শামির ভাই, কখনওবা তার মার বিরদ্ধে বিভিন্ন অভিযোগ করেন হাসিন। জানা গেছে, শামি এই মুহূর্তে আইপিএল খেলতে পাঞ্জাব শিবিরে আছেন। ছেলের অনুপস্থিতিতে হাসিনের বাড়িতে আসার ঘটনায় বিরক্ত শামির মা ও পরিবারের সদস্যরা। এমনকী শামির প্রতিবেশিরাও হাসিনের বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন। তবে হাসিনের দাবি, প্রভাব-প্রতিপত্তি ব্যবহার করে শামি তাকে হেনস্থা করার চেষ্টা করছেন।

তিনি বলেন, যোগী আদিত্যনাথের সরকার এসব দেখছে না! নরেন্দ্র মোদীও দেখছেন না। প্রধানমন্ত্রী ‘বেটি পড়াও, বেটি বাঁচাও’ স্লোগান দেন। আমিও তো বেটি। দিনের পর দিন আমার ওপর অন্যায়-অবিচার হচ্ছে, কিন্তু কেউ দেখছেন না। গভীর রাতে আমাকে টেনে-হিঁচড়ে পুলিস তুলে নিয়ে এসেছে। আমার ফোন কেড়ে নেওয়া হয়েছে। আমার গায়ে আঁচড়ের দাগও রয়েছে। আমি তো প্রতারিত হয়েছি, তার প্রতিবাদ করেছি।

Advertisements

Check Also

আইপিএল নিলামে সর্বোচ্চ ভিত্তি মূল্যে সাকিব

ছবি: বিসিসিআই নিষেধাজ্ঞা কাটিয়ে আগেই ফেরা সাকিব আল হাসান খেলতে পারেন আইপিএলের পরের আসরে। নিলামের …