Advertisements

মালাইকা-অর্জুনের বিয়ে প্রসঙ্গে হেসে খুন আরবাজ (ভিডিও)

arbaaz-khan-1900x-239229399 মালাইকা-অর্জুনের বিয়ে প্রসঙ্গে হেসে খুন আরবাজ (ভিডিও)

আগামী ১৯ এপ্রিল বিয়ের আসরে বসতে চলেছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর- অন্তত এমন খবরই উড়ছে বিটাউনে। এখনও পর্যন্ত আনুষ্ঠানিক ঘোষণা দেননি এই অসম বয়সী প্রেমিক জুটি। বিয়ে প্রসঙ্গে অর্জুনের বাবা বনি কাপুরকে জিজ্ঞেস করা হলে একে গুজব বলেই উড়িয়ে দিলেন তিনি। এরপর পালা এলো মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খানের। একটি অনুষ্ঠানে সাংবাদিক যখন তাকে মালাইকা এবং অর্জুনের বিয়ে নিয়ে প্রশ্ন করে বসলেন, তখন আরবাজের প্রতিক্রিয়া ছিল দেখার মতো!

মালাইকা-অর্জুনের বিয়ে হচ্ছে, এ প্রসঙ্গে আপনার কী মতামত? এই প্রশ্ন করা হয়েছিল আরবাজকে। শুনে প্রাণ খুলে হাসেন সালমান খানের ভাই। শুধু তাই নয়, প্রশ্নকর্তার দিকে জবাবও ছুঁড়ে দিয়েছেন বেশ অভিনব কায়দায়। বলেন, ‘আপনি খুব বুদ্ধিমত্তার সঙ্গে প্রশ্নটা করেছেন। সারারাত নিশ্চয়ই ভেবেছেন এসব নিয়ে? আপনার প্রশ্নের জবাবটা কাল দিতে পারি? আপনি এতো ভেবে প্রশ্ন করেছেন। আমাকেও একটু ভেবে ভালো করে উত্তর দিতে হবে।’

Advertisements

হাসতে হাসতেই এমন মন্তব্য করলেন আরবাজ। তার হাসি দেখে আশপাশের লোকজনও হেসে উঠলেন। আরবাজের সঙ্গে ১৮ বছরের দাম্পত্য জীবন কাটানোর পর ২০১৭ সালে বিচ্ছেদের পথে হেঁটেছিলেন বলিপাড়ার একসময়ের অন্যতম তারকা দম্পতি মালাইকা অরোরা ও আরবাজ খান। ডিভোর্সের পর ৪৫ বছরের মালাইকা যেমন হাবুডুবু খাচ্ছেন ৩৩ বছরের অর্জুনের প্রেমে, আরবাজও তেমনি জর্জিয়া আদ্রিয়ানিকে নিয়ে ব্যস্ত। শোনা যাচ্ছে, তিনিও নাকি জর্জিয়ার সঙ্গে বিয়ের কাজটি সেরে ফেলবেন এ বছর।

এদিকে মালাইকা-অর্জুনের বিয়ে নিয়ে কুলুপ এঁটেছেন দুই পরিবারই। কখনও মালাইকার ঘনিষ্ঠ মহল উসকে দিয়েছে এই তারকা জুটির বিয়ের কল্পনা, আবার কখনও অর্জুনের পরিবারের পক্ষ থেকে উড়িয়ে দেওয়া হয়েছে বিয়ে নিয়ে যাবতীয় জল্পনা-কল্পনা। যদিও ঘনিষ্ঠ সূত্রে খবর, অর্জুন ও মালাইকা দুজনই তার ঘনিষ্ঠ মহলে বিয়ের বিষয়ে মুখে কুলুপ আঁটতে বলেছেন। এমনকি তারা তাদের মেকআপ, ড্রেসার, ব্যক্তিগত অ্যাসিটেন্ট সবাইকেই কোনো কথা বাইরের কাউকে না বলার জন্য কড়া নির্দেশ দিয়েছেন।

সূত্র: বলিউড শাদিস

Advertisements

Check Also

কাজলের বিয়ে!

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। মিষ্টি হাসি আর মায়াবী চেহারা দিয়ে জয় করে …