Advertisements

মায়ের জন্মদিনে কারিনা-কারিশমার সারপ্রাইজ!

karisma-main54 মায়ের জন্মদিনে কারিনা-কারিশমার সারপ্রাইজ!

মা ববিতা কাপুরের জন্মদিন উদযাপন করার জন্য তার সঙ্গে বেড়াতে গেছেন দুই মেয়ে ও নাতি নাতনিরা। কারিনা কাপুরের ছেলে তৈমুর আলি খান এবং কারিশমা কাপুরের দুই সন্তান সামাইরা ও কিয়ানও সেই ট্যুরে গিয়েছে। কারিশমা সেই ট্যুরের ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, “বার্থডে স্পেশ্যাল, ফ্যামিলি, হ্যাপি বার্থডে মম।”

পোস্টের মন্তব্য বিভাগে অনেকেই বর্ষীয়ান অভিনেত্রী ববিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ছবিতে কারিনাকে দেখা যায় সালোয়ার স্যুটে। তার কোলে ছিল তৈমুর। আর কারিশমা পরেছিলেন একটি স্ট্রাইপ সালোয়ার। ছবিতে কিয়ান মায়ের গলা জড়িয়ে ধরে দাঁড়িয়ে আর সামাইরা তার মাসির পাশে দাঁড়িয়েছিল। ববিতা ছবিতে একেবারে মধ্যমণি।

Advertisements

ববিতা এবং রণধীর কাপুরের বড় মেয়ে কারিশমা কাপুর এবং ছোট মেয়ে কারিনা কাপুর। কারিনা বিয়ে করেছেন অভিনেতা সাইফ আলি খানকে। তাদের এক সন্তান তৈমুর আলি খান। অন্যদিকে কারিশমার বিয়ে হয়েছিল ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে। তাদের দুই ছেলেমেয়ে সামাইরা এবং কিয়ান। বাবা মায়ের বিবাহবিচ্ছেদের পর থেকে তারা মায়ের কাছেই থাকে।

এই বিশেষ দিনে কারিশমা ববিতার পুরনো দিনের একটি ছবিও শেয়ার করেছেন। তিনি লিখেছেন, “শুভ জন্মদিন মা, আমরা তোমাকে সব থেকে বেশি ভালোবাসি। তুমি আমাদের প্রতিটা মুহূর্তে শিখিয়েছো যে আমাদের ভক্তরাই আমাদের কাছে সব থেকে দামি। তোমাদের সময় ভক্তদের সাথে যোগাযোগের একমাত্র উপায় ছিল একটি সই। সেই সই তারা নিজের কাছে রেখে দিতেন যত্ন করে। তুমি অনেক ভক্তকে চিঠির মাধ্যমে নিজের সই পাঠাতে। তখন এমন ডিজিটাল যুগ ছিল না।”

কারিনা কাপুর আপাতত ‘গুড নিউজ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত। সেখানে তার সঙ্গে রয়েছেন অক্ষয় কুমার, দিলজিৎ দোসাঞ্জ এবং কিয়ারা আদ্ভানি। এর পরে তিনি করণ জোহর প্রযোজিত ‘তখত’ সিনেমার শুটিং শুরু করবেন। কারিশমা কাপুরকে বিভিন্ন বিজ্ঞাপনে দেখা গেলও তিনি কোন সিনেমার মাধ্যমে কামব্যাক করবেন তা এখনো জানা যায়নি।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …