রগচটা, নেশাগ্রস্ত শহীদ কাপুর (ভিডিও)

একেবারে অচেনা এবং ভয়ংকর সুন্দর এক চেহারা নিয়ে ফেলেছেন শহীদ কাপুর। অ্যাকশন ভরপুর এবং একেবারে অন্য ধাঁচের এই সিনেমায় শহীদের লুকও ফের একবার দর্শকের মন জয় করতে চলেছে।

রোমান্টিক নায়কের খোলস ছেড়ে অনেক দিন আগেই বেরিয়ে এসেছেন এই অভিনেতা। ‘হায়দার’, ‘উড়তা পাঞ্জাব’, ‘রেঙ্গুন’, ‘পদ্মাবত’-এর মতো সিনেমাতে তিনি নিজের অভিনয় প্রতিভার পরিচয় দিয়েছেন। এই তালিকায় সংযোজন হতে চলেছে আরও একটি সিনেমা। সামনে এলো শহীদ কাপুরের নতুন সিনেমা ‘কবির সিং’-এর টিজার, যেখানে নেশাগ্রস্ত ও রগচটা চরিত্রে দেখা যাবে তাকে।

মদের বোতল ও সিগারেটের নেশায় বুঁদ কবির সিং-এর জীবনে বিষ প্রেমের স্বাদ। সেই স্বাদেই যেন একেবারে অচেনা এবং ভয়ংকর সুন্দর এক চেহারা নিয়ে ফেলেছেন শহীদ কাপুর। অ্যাকশন ভরপুর এবং একেবারে অন্য ধাঁচের এই সিনেমায় শহীদের লুকও ফের একবার দর্শকের মন জয় করতে চলেছে।

শহীদ কাপুরের ‘কবির সিং’ সিনেমার টিজারের দৃশ্য। ছবি: সংগৃহীত

তেলেগু সিনেমা ‘অর্জুন রেড্ডি’র রিমেক ‘কবির সিং’। ‘অর্জুন রেড্ডি’তে মুখ্য চরিত্রে ছিলেন বিজয় দেবেরাকোন্ডা। সেই জায়গায় শহীদ যে একেবারে মানানসই, তা বলছেন দর্শকরা। ‘কবির সিং’-র টিজার দেখে মনে হচ্ছে না শহীদ কাপুর তেলেগু অভিনেতাকে বিন্দুমাত্র অনুকরণ করেছেন। তবে ‘উড়তা পাঞ্জাব’-এর টমি সিংয়ের সঙ্গে এই কবির সিংয়ের স্বভাবে মিল থাকলেও অন্যান্য বিষয়ে টমি আর কবিরের মধ্যে পার্থক্য রয়েছে।

কবির একজন ডাক্তারির ছাত্র। কিন্তু তার চট করে মাথা গরম হয়ে যায়। আর তখন কিছুই খেয়াল থাকে না। স্পষ্ট জবাব দিতেও তার বাধে না। ‘কবির সিং’-এর টিজারে এসবই দেখানো হয়েছে। সন্দীপ রেড্ডি ভঙ্গা পরিচালিত রিমেকটিতে শহীদ কাপুরের সঙ্গে কিয়ারা আদভানিকে দেখা যাবে মুখ্য চরিত্রে।

‘কবির সিং’ টিজার প্রকাশ করে শহীদ কাপুর বলেন, ‘আমি কোনো কারণ ছাড়াই বিদ্রোহী নই। এটাই আমি।’ টিজার মুক্তির কয়েক মিনিটের মধ্যেই এই সিনেমার বিষয়ে উত্তেজিত শহীদ টুইটারে তার ভক্তদের সঙ্গে চ্যাটও করেন।

আগামী ২১ জুন মুক্তি পাবে সিনেমাটি। এর মাঝে সামনে আসবে গান ও ট্রেলার। তাতে নতুন চমক থাকবে বলে জানাচ্ছেন নির্মাতারা। দেখে নিন সিনেমাটির প্রথম ঝলক।

সূত্র: পিঙ্কভিলা

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …