রণবীর-দীপিকাকে হারিয়ে দিলেন কোহলি-আনুশকা

বিরাট কোহলি-আনুশকা শর্মা ও রণবীর সিং-দীপিকা পাড়ুকোন; ভারতের দুই তারকা দম্পতি। এই দুই জুটির জনপ্রিয়তা আকাশচুম্বী।

বিরাট কোহলি-আনুশকা শর্মা ও রণবীর সিং-দীপিকা পাড়ুকোন; ভারতের দুই তারকা দম্পতি। এই দুই জুটির জনপ্রিয়তা আকাশচুম্বী। তাদের বিয়ে নিয়ে আগ্রহের শেষ ছিল না ভক্তদের মাঝে। এই দুই তারকা দম্পতির জাকজমকপূর্ণ বিয়ে নিয়ে বেশ কিছুদিন মেতে ছিল তাদের ভক্তরা। কিন্তু কোন জুটি জনপ্রিয়তায় এগিয়ে?

জনপ্রিয়তায় কোন জুটি এগিয়ে, সেটা বের করতে পোলের আয়োজন করেছিল ভারতের একটি সংবাদমাধ্যম। কাজটি করতে এই দুই দম্পতির বিয়ে পরবর্তী বিজ্ঞাপন বেছে নিয়েছে তারা। বিজ্ঞাপন দুটিতে জুটি বেঁধে কাজ করেছেন কোহলি-আনুশকা ও রণবীর-দীপিকা। এই পোলে ভক্তরা ভোট দিয়ে পছন্দের জুটিকে বেছে নিয়েছেন।

পোলের প্রশ্ন ছিল, কোহলি-আনুশকা ও রণবীর-দীপিকার বিয়ের পরে করা কোন বিজ্ঞাপনটি আপনার বেশি পছন্দ। ভোটযুদ্ধ শেষে জয় হয়েছে কোহলি-আনুশকা জুটির। ৬১ শতাংশ ভোট পেয়েছেন কোহলি-আনুশকা। রণবীর ও দীপিকা পেয়েছেন ৩৯ শতাংশ ভোট।

দীর্ঘদিন প্রেম করার পর ২০১৭ সালের ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। এর প্রায় এক বছর পর ২০১৮ সালের নভেম্বরে গাঁটছড়া বাধেন বলিউডের দুই হার্টথ্রব রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

বিরাট কোহলি-আনুশকা শর্মা ও রণবীর সিং-দীপিকা পাড়ুকোন জুটির করা সেই দুই বিজ্ঞাপন।

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …